আসানসোল দক্ষিণের বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পাল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং তার সরকারের কড়া সমালোচনা করেন

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ  :: দুর্গাপুর  ;; বুধবার ১৭,জানুয়ারী :: পুলিশ হচ্ছে মমতা বন্দ্যোপাধ্যায়ের পুলিশ , মমতা ব্যানার্জী ক্রিমিনালদের , দুস্কৃতিদের আশ্রয় দেন । কারন বাম সরকারের সময়েও ক্রিমিনাল ছিল , তারাও চালনা করতো কিন্তু এই ক্রিমিনালরা মমতা বন্যার্জীর সরকারকে পরিচালনা করে । এটাই হচ্ছে ডিফারেন্স । সন্দেশখালিতে সেখ শাহজাহান লুকিয়ে আছে আর মমতার পুলিশ তাকে আশ্রয় দিয়েছে , দশ বার দিন হয়ে গিয়েছে তারা তাকে ধরছে না” এভাবেই আসানসোল দক্ষিণের বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পাল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং তার সরকারের কড়া সমালোচনা করেন ।

পান্ডবেশ্বর বিধানসভার দুর্গাপুর ফরিদপুর ব্লকের সরপি গ্রামের আদিবাসী পাড়ায় কয়েকজন আদিবাসীর হাতে বাদ্যযন্ত্র তুলে দেন আসানসোল দক্ষিণের বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পাল। সেখানে এসে তিনি আরো বলেন বলেন ডি এ আন্দোলনকারিদের সাথে আছি , তাদের দাবী ন্যায্য , আমরা চাই কেন্দ্রিয় সরকার এবং বিজেপি শাসিত সরকারের সমান ডি এ দিক মমতা সরকার । ডি এ নিয়ে আন্দোলনকারীদের বিজেপি বিধায়ক পরামর্শ দিয়েছেন দমে যাবেন না , ডি এ আপনাদের ন্যায্য দাবি ।

পুলিশ মহলে বদলি হচ্ছে । লোকসভা ভোট উঁকি মারতে শুরু করেছে । এই অবস্থায় পুলিশ মহলে উচ্চ পদস্থ কর্তাদের বদলি নিয়ে বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পাল বলেন আজকে যদি মমতা বন্দ্যোপাধ্যায় এবং তার সরকার কোন কাজ করতেন তাহলে এভাবে ভোট করাতে হতো না , আসলে তিনি কোন উন্নয়ন করেন নি তাই নিজের দলদাস পুলিশকে বসিয়ে ভোট করাতে চাইছেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

six − 2 =