আসানসোল দুর্গাপুর উন্নয়ন পর্ষদ এর সামনে বিজেপি বিধায়ক লক্ষণ চন্দ্র ঘোরুই এর উপস্থিতিতে বিজেপি কর্মী সমর্থকেরা এডিডিএ সামনে বসে পড়ে বিক্ষোভ দেখায়।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: দুর্গাপুর :: শুক্রবার ২৬,জুলাই :: নবান্নে সভাঘর থেকে দুর্গাপুর নগর নিগমের দায়িত্বে থাকা পাঁচজন অপদার্থ বলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এরপরই সোরগোল পড়ে যায় দুর্গাপুরে। এরপরই মুখ্যমন্ত্রীর নির্দেশে দুর্গাপুর সহ গোটা রাজ্যে শুরু হয় সরকারি জায়গায় উপর অবৈধভাবে দখলদার উচ্ছেদ।

দুর্গাপুরে বিভিন্ন জায়গায় উচ্ছেদের পর অবশেষে আজ দুর্গাপুরে আসানসোল দুর্গাপুর উন্নয়ন পর্ষদ এর সামনে বিজেপি বিধায়ক লক্ষণ চন্দ্র ঘোরুই এর উপস্থিতিতে বিজেপি কর্মী সমর্থকেরা এডিডিএ সামনে বসে পড়ে বিক্ষোভ দেখায়।

বিক্ষোভ এর প্রথম সারিতে রাখা হয় পাঁচটা ছাগল। বিজেপি দাবি মুখ্যমন্ত্রী নবান্ন সভাঘর থেকে দুর্গাপুরের যে অপদার্থদের কথা বলেছিলো তার থেকে এই ছাগল গুলো যোগ্য। আগামী দিনে এরা পরিবর্তন না হলে ডিএমসির ভিতরে তাদের চেয়ারে এই ছাগল দের বসিয়ে দেবো৷

পাশাপাশি অবৈধ দখলদারদের আগে পুনর্বাসন দিতে হবে তাছাড়া এই উচ্ছেদ চলবেনা,প্রয়োজনে বুলডোজারের সামনে এসে বসবো দাবি বিজেপি বিধায়ক লক্ষণ চন্দ্র ঘোরুই এর।

সরকারি জমির উপর অবৈধভাবে দখলদের উচ্ছেদের পর, কবে মিলবে পুনর্বাসন ? তার উত্তর দেবে সময়ই! নাকি বিষবাঁও জলে থাকবে এই পুনর্বাসন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × 3 =