আস্ত পাকা রাস্তা উধাও! সরকারি কাগজ কলমে পাকা রাস্তা দেখানো হলেও, বাস্তবে গায়েব সেই রাস্তা।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বালুরঘাট :: মঙ্গলবার ৬,আগস্ট :: আস্ত পাকা রাস্তা উধাও! সরকারি কাগজ কলমে পাকা রাস্তা দেখানো হলেও, বাস্তবে গায়েব সেই রাস্তা। বেহাল রাস্তা নিয়ে চরম দুর্ভোগে ছয়টি গ্রামের মানুষ। ঘটনা নিয়ে চরম দুর্নীতির অভিযোগ তুলে রাস্তায় ধানের চারা রোপন করে প্রতিবাদ গ্রামবাসীদের।

চাঞ্চল্যকর ঘটনাটি দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর ব্লকের জাহাঙ্গীরপুর গ্রাম পঞ্চায়েতের কেশবপুর এলাকার। জানা গেছে গঙ্গারামপুর ব্লকের জাহাঙ্গীরপুর গ্রাম পঞ্চায়েতের মাহুর কিসমত থেকে মহিমপাড়া পর্যন্ত পায় দু কিলোমিটারেরও বেশি রাস্তা রয়েছে।

এই রাস্তাটি দিয়েই জাহাঙ্গীরপুর ও সুকদেবপুরের মত দুটি গ্রাম পঞ্চায়েতের সুকদেবপুর,দেবীপুর,নওদাপাড়া শিকারপুর,লেবুতলা,গঙ্গারহাট এলাকার প্রায় কয়েক হাজার মানুষ প্রতিদিন চলাচল করে। বৃষ্টি হলেই যাদের জুতো হাতে ও কাঁধে সাইকেল নিয়ে চলাচল করতে হয়। সরকারি কাগজ-কলমে যে রাস্তাটি দেখা যাচ্ছে পাকা হয়েছে, কিন্তু বাস্তবে রয়েছে বেহাল সেই কাঁচা রাস্তা।

আর তার প্রতিবাদেই গ্রামবাসীরা একপ্রকার ক্ষিপ্ত হয়ে রাস্তায় ধানের চারা রোপন করে বিক্ষোভ দেখায়। তাদের দাবি অবিলম্বে বেহাল সেই কাচা রাস্তা পাকা করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

6 − two =