ইচ্ছে হয়েছিল ভ্রমণের। তাই বাড়ি থেকে একা বেরিয়ে পড়েছিল কিশোর। কিন্তু ট্রেনে ঘটলো এক বিপত্তি।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মালদহ :: সোমবার ০২,সেপ্টেম্বর :: ইচ্ছে হয়েছিল ভ্রমণের। তাই বাড়ি থেকে একা বেরিয়ে পড়েছিল কিশোর। কিন্তু ট্রেনে ঘটলো এক বিপত্তি। হঠাৎ চলন্ত ট্রেনে দুই ব্যক্তি তাকে কিডন্যাপের চেষ্টা করে। মাদক শুকিয়ে অচৈতন্য করে দেয়। কোনক্রমে ট্রেনের শৌচালয়ে লুকিয়ে প্রাণে বাঁচে।

কিন্তু ট্রেন কোথায় যাচ্ছে সে বিষয়ে তার কোন ধারনা ছিল না। অবশেষে পাঞ্জাবের সেই কিশোর উদ্ধার হল মালদা দীঘা এক্সপ্রেস ট্রেন থেকে। এদিন আপ মালদা দীঘা এক্সপ্রেস ট্রেনের সংরক্ষিত কামরায় সিটের এক কোনায় বসে কাঁদছিল ওই কিশোর। সন্দেহ হয় কর্তব্যরত টিটি তাকে জিজ্ঞাসাবাদ করে।

তারপরেই সমস্ত ঘটনা জানতে পেরে কি কি যোগাযোগ করে আর পি এফ এর সঙ্গে। মালদহ চাইল্ড লাইনের সঙ্গে যোগাযোগ করে বর্তমানে ওই কিশোরকে তাদের হাতে তুলে দেওয়া হয়েছে। উদ্ধার হওয়া ওই কিশোর জানায়, গত চার দিন আগে বাড়ি থেকে সে বেরিয়েছিল স্বর্ণমন্দির দেখার জন্য। তার বাড়ি পাঞ্জাবের জলন্ধর। বাড়ি থেকে একাই বেরিয়ে পড়েছিল।

ট্রেনের মধ্যেই দুই জন তাকে মাদক শুকিয়ে দেয় বলে অভিযোগ করে ওই কিশোর। দুই ব্যক্তির কাছ থেকে কোনক্রমে ট্রেনের শৌচালায় লুকিয়ে যায়। তারপরে অচৈতন্য হয়ে পড়েছিল তিনদিন। এদিন মালদা দীঘা এক্সপ্রেস ট্রেনের টিটি ধীরাজ মিশ্র তাকে ট্রেনের মধ্যে দেখতে পাই।

টিটি ধীরাজ মিশ্র জানান, ওই কিশোর কিছু বলতে পারছে না। তবে আমার ধারণা রামপুরহাট বা অন্য কোন স্টেশনে ওই কিশোর মালদা দীঘা ট্রেনে উঠে পড়ে। আমরা কিশোরকে মালদা চাইল্ড লাইনের হাতে তুলে দিয়েছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three + 1 =