ইটভাটার মহিলা শ্রমিককে টাকার প্রলোভন দেখিয়ে লাগাতার ধর্ষণ – অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার মালিক ও তার স্ত্রী

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কাঁথি :: ১০ই,মার্চ :: ইটভাটার মহিলার শ্রমিককে টাকায় প্রলোভন দেখিয়ে লাগাতার ধর্ষণ। নির্যাতিতা ইটভাটার মহিলা শ্রমিকের অভিযোগে ভিওিতে ইটভাটার মালিক ও তার স্ত্রীকে গ্রেফতার করলো কাঁথি থানার পুলিশ। অভিয়ুক্তরা হল অনিল কুমার দাস (৬৮) ও তার স্ত্রী’। তার বাড়ী কাঁথি থানার বসন্তিয়া এলাকায় ঘোষপুর গ্রামে।

অভিযুক্তকে কাঁথি মহকুমা আদালতে তোলা হয়। কাঁথি আদালতের বিচারক জামিন নাকচ করে ৪ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন। অপরদিকে স্ত্রী’কে শর্তসাপেক্ষে জামিনে মুক্তি দেন।

জানাগেছে, প্রায় ৬ মাস ধরে ইটভাটা এক মহিলা শ্রমিককে টাকার প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে অভিযুক্ত ইটভাটার মালিক অনিল কুমার দাস বলে অভিযোগ। শুধু তাই নয় আপত্তিকর ভিডিও মোবাইলে ক্যামেরা বন্দি করে রাখে অভিযুক্ত ইটভাটার মালিক বলে অভিযোগ। এই ঘটনা নিয়ে গ্রাম্য সালিশি সভা বসে। সালিশি সভায় ওই মহিলার পাশে না দাঁড়িয়ে মারধরও হেনস্থা করে বলে অভিযোগ।

এরপর নির্যাতিতা ইটভাটা শ্রমিক কাঁথি থানার লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়ে পুলিশ তদন্তে নেমে ওই দম্পতিকে গ্রেফতার করে। তদন্ত শুরু করেছে কাঁথি থানার পুলিশ। কাঁথি থানার এক পুলিশ আধিকারিক বলেন ” অভিযোগে পুলিশ তদন্তে নেমে ওই দম্পতিকে গ্রেফতার করে। তদন্তে অভিযুক্ত ইটভাটার মালিককে হেফাজতে নেওয়া হয়েছে। তদন্ত শুরু করেছে পুলিশ “।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen − 9 =