ইস্টার্ন রেলওয়ের মালদা ডিভিশন এর পক্ষ থেকে আন্তর্জাতিক লেভেল ক্রসিং সচেতনতা দিবস উপলক্ষে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়

কুমার মাধব :: সংবাদ প্রবাহ :: মালদহ :: বৃহস্পতিবার ১৫,জুন :: আজ বৃহস্পতিবার ইস্টার্ন রেলওয়ের মালদা ডিভিশন এর পক্ষ থেকে আন্তর্জাতিক লেভেল ক্রসিং সচেতনতা দিবস উপলক্ষে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয় লেভেল ক্রসিং গেট নং ৬৩ যা মালদহের আম বাজারের কাছে স্টেট ব্যাংক মোড় রোডে অবস্থিত।

উক্ত অনুষ্ঠানে মালদার ডিভিশনাল রেলওয়ে ম্যানেজার শ্রী বিকাশ চৌবে এবং অতিরিক্ত ডিভিশনাল রেলওয়ে ম্যানেজার শিও কুমার প্রসাদ সহ অন্যান্য শাখা আধিকারিকরাও উপস্থিত ছিলেন। এই সচেতনতামূলক অনুষ্ঠানটি মালদার রেলওয়ে বিভাগের সুরক্ষা বিভাগ দ্বারা আয়োজন করা হয়। মানুষকে সচেতন করার জন্য রেলওয়ে স্কাউটস এবং গাইড দ্বারা একটি নুক্কাদ নাটক পরিচালনা করা হয়।

মানুষকে অবগত করান হয় মালদা রেলওয়ে বিভাগের অন্তর্গত মোট ১৩৯টি লেভেল ক্রসিং গেট আছে এবং রেলগেট বন্ধ থাকলে সাইকেল, রিস্কা বা গাড়ি নিয়ে রেললাইন পার হবার চেষ্টা না করা এবং সেই সঙ্গে রেলগেট পার হবার সময় মোবাইল ফোন এর ব্যবহার না করা।

মালদা রেলওয়ে বিভাগের পক্ষ থেকে সকলকে অনুরোধ করা হয় লেভেল ক্রসিং- এ রেলওয়ের সমস্ত নিয়ম মেনে চলা এবং সুনাগরিক হিসেবে রেলওয়ের সাথে সহযোগিতা করে সুরক্ষিত ট্রেন চলাচল সুনিশ্চিত করা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five + twenty =