ঈদুজ্জোহার আগে মুম্বই থেকে বাড়ি ফেরার ট্রেন ধরেছিলেন মালদহের হরিশ্চন্দ্রপুর থানার মিসকিনপুর গ্রামের বাসিন্দা তথা পরিযায়ী শ্রমিক আসগর আলি।কিন্তু ৭ দিন পরও বাড়ি ফেরেননি তিনি।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মালদহ :: বৃহস্পতিবার ২০,জুন :: ঈদুজ্জোহার আগে মুম্বই থেকে বাড়ি ফেরার ট্রেন ধরেছিলেন মালদহের হরিশ্চন্দ্রপুর থানার মিসকিনপুর গ্রামের বাসিন্দা তথা পরিযায়ী শ্রমিক আসগর আলি।কিন্তু ৭ দিন পরও বাড়ি ফেরেননি তিনি।ট্রেন থেকে রহস্যজনকভাবে নিখোঁজ হয়েছেন পরিযায়ী ওই তরুণ।

অনেক চেষ্টা করেও তাঁর কোনও খোঁজ মিলছে না। এমনকী তাঁর মোবাইল ফোনও বন্ধ। ফলে বাধ্য হয়ে ছেলের খোঁজে পুলিসের দ্বারস্থ হয়েছেন বাবা।বছর কুড়ির আসগর দু’মাস আগে মুম্বইয়ে নির্মাণ শ্রমিকের কাজে যান। সঙ্গে যায় তাঁর দুই ভাই। ঈদুজ্জোহায় বাড়ি ফেরার কথা ছিল তাঁর। সেইমতো ১৩ জুন হাওড়া মেল ধরে বাড়ি ফিরছিলেন। ১৪ তারিখ রাত ১০ টায় পরিবারের সদস্যদের সঙ্গে ফোনে কথাও বলেন।

১৫ তারিখ সকালে বাড়ি পৌঁছে যাওয়ার কথা ছিল আসগরের। কিন্তু গত ৭ দিন ধরে তাঁর সঙ্গে যোগাযোগ করতে পারছেন না পরিবারের সদস্যরা। তাঁদের সন্দেহ ট্রেনের মধ্যে কেউ নেশাজাতীয় কোনও কিছু খাইয়ে অপহরণ করে নিয়ে গিয়ে আসগরকে আটকে রেখেছে। তাঁর মোবাইলও কেড়ে নেওয়া হয়েছে। নিখোঁজ যুবকের বাবা কালু আলি বলেন ১২ জুন বড় ছেলে আসগর ও ছোট ছেলে ইকবাল মুম্বই থেকে বাড়ি ফেরার জন্য স্টেশনে আসে।

আসগরের কাছে টিকিট না থাকায় ইকবাল ট্রেনে ওঠে। আসগর পরের দিনের ট্রেন ধরে। ট্রেনে উঠে বাড়িতে ফোনও করে। ছোট ছেলে বাড়ি ফিরলেও বড় ছেলে বাড়ি ফেরেনি। ১৪ তারিখ রাত ১০ টায় অচেনা নম্বর থেকে আমার ছোট ছেলের মোবাইলে ফোন আসে। হিন্দিতে বলে ‘আপনার ছেলে ভুল জায়গায় চলে এসেছে। তাকে আর খুঁজে পাবেন না।’ তারপর ফোন কেটে যায়। এরপর বারবার ওই নম্বরে ফোন করার পরও আর পাওয়া যায়নি। আসগরের বাবা পুলিসের দ্বারস্থ হয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty − ten =