ঈদের দিনে পিটিয়ে খুন এক যুবক অগ্নিগর্ভ পরিস্থিতি এলাকায় ঘটনাস্থলে ছুটে গেলেন শওকত মোল্লা

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: জীবনতলা :: মঙ্গলবার ১৮,জুন :: ঈদের দিনে উৎসব ও আনন্দে মেতে উঠেছিল গোটা দেশ। কিন্তু দক্ষিণ ২৪ পরগনা জীবনতলা এলাকায় ঈদের দিন রাতে ঘটে গেল চাঞ্চল্যকর ঘটনা। এক যুবককে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে।

এই ঘটনাকে কেন্দ্র করে অগ্নিগর্ভ পরিস্থিতি হয়ে ওঠে দক্ষিণ ২৪ পরগনার ক্যানিং পূর্ব বিধানসভার অন্তর্গত জীবনতলা এলাকায়। প্রতিবেশীরা অভিযুক্তের বাড়ি ঘর ভাঙচুর ও অগ্নিসংযোগ করে দেয়। এই ঘটনায় ঘটনাস্থলে ছুটে যায় ক্যানিং পূর্বের বিধায়ক শওকত মোল্লা। প্রসঙ্গত ঘটনা সূত্রপাত,ফিশারির আল নিয়ে , জানা যায়,দুই পরিবারের মধ্যে বিবাদের জেরে এক ব্যক্তিকে রড দিয়ে পিটিয়ে খুনের অভিযোগ।

পরিবারের দাবি, ফিশারির আল নিয়ে গন্ডগোলের জেরে পিটিয়ে খুন করা হয়েছে ওই ব্যক্তিকে। এলাকায় ব্যাপক উত্তেজনা। ধরিয়ে দেওয়া হল আগুন। খবর পেয়েই সেখানে পৌঁছলেন ক্যানিং পূর্বের বিধায়ক শওকত মোল্লা।পুলিশ সূত্রে খবর, মৃতের নাম আবদার পিয়াদার (৩৯)। অপরদিকে, এই মৃত্যুর পিছনে নাম জড়িয়েছে আবুল মাজেদ লস্করের।

অভিযোগ, আবদারের সঙ্গে লস্করের দীর্ঘদিন জমি নিয়ে বিবাদ। গতকাল ঈদের দিনে সেই বিবাদ পৌঁছয় চরমে। আবদারকে রড দিয়ে পিটিয়ে খুনের অভিযোগ ওঠে লস্করের বিরুদ্ধে। এরপরই মৃতের পরিবার ও প্রতিবেশীরা লস্করদের বাড়িতে চড়াও হয়ে আগুন ধরিয়ে দেয়। রাস্তা অবরোধ করে। পুলিশ পরিস্থিতি সামলাতে গেলে বিক্ষোভের মুখে পড়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

9 + 9 =