উত্তপ্ত নন্দীগ্রাম! বিজেপি কার্যকর্তাকে গভীর রাতে মেরে মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ, এলাকায় উত্তেজনা

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: নন্দীগ্রাম :: উত্তপ্ত যেন পিছু ছাড়ছে না শুভেন্দু অধিকারীর বিধানসভা কেন্দ্র  নন্দীগ্রামের । রবিবার গভীর রাতে নন্দীগ্রামে বিজেপি কার্যকর্তাকে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে মারধর করার অভিযোগ উঠলো তৃণমূল আশ্রিত দুষ্কৃতিকারীদের বিরুদ্ধে। যদিও এই অভিযোগ পুরোপুরি অস্বীকার করেছে শাসক দল তৃণমূল কংগ্রেস।

বিজেপি কার্ষকর্তাদের উপর হামলার ঘটনার নতুন করে রাজনৈতিক উত্তেজনা ছড়িয়েছে শুভেন্দুর বিধানসভা কেন্দ্র নন্দীগ্রাম। এলাকায় উত্তেজনা থাকায় পুলিশ টহল চলছে। যদিও এই অভিযোগ পুরোপুরি অস্বীকার করছে শাসক দল তৃণমূল কংগ্রেস। নন্দীগ্রাম ১ ব্লকের তৃণমূল কংগ্রেসের সভাপতি বাপ্পাদিত্য বর্গ বলেন ” একাধিক সমবায় সমিতি হেরে যাওয়ার পর, বিজেপি উদ্দেশ্য হামলা চালাচ্ছে।

শান্ত নন্দীগ্রামকে অশান্ত করার চেষ্টা করছে। নন্দীগ্রামে ভেটুরিয়া সমবায় সমিতিতে মানুষ গণতান্ত্রিকভাবে বিজেপিকে হারিয়েছে। সেই হার কোনমতে মেনে নিতে পারছে না। রাতেই বিজেপির কিছু হার্মাদরা তৃণমূল কর্মী সমর্থকদের উপর হামলা চালাচ্ছে। তারা যে অভিযোগ করছে পুরোপুরি ভিত্তিহীন “।

নন্দীগ্রাম থানার এক পুলিশ আধিকারিক বলেন ” এখনো পর্যন্ত কোনো লিখিত অভিযোগ আসেনি। অভিযোগ পেলে পুরো ঘটনাটি খতিয়ে দেখা হবে “।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × 5 =