উত্তরবঙ্গে বিজেপি ও তৃণমূলকে ঠেকাতে আসরে নেমে পড়ল “বাপ” পার্টি, যার পুরো নাম ভূমিপুত্র ইউনাইটেড পার্টি।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বালুরঘাট :: শুক্রবার ২২,মার্চ :: আসন্ন লোকসভা নির্বাচনে উত্তরবঙ্গে বিজেপি ও তৃণমূলকে ঠেকাতে আসরে নেমে পড়ল বাপ পার্টি, যার পুরো নাম ভূমিপুত্র ইউনাইটেড পার্টি। আসন্ন লোকসভা নির্বাচনে ভূমিপুত্র ইউনাইটেড পার্টি উত্তরবঙ্গের আটটি লোকসভা কেন্দ্র ও মুর্শিদাবাদ কেন্দ্রে তাদের প্রার্থী দেবে বলে জানালেন পার্টির সভাপতি মহম্মদ সারওয়ার্দী।

বুধবার উত্তর দিনাজপুর জেলার ইটাহারে পার্টির অফিসে বসে জানালেন মহম্মদ সারওয়ার্দী যে বিজেপি এবং তৃণমূলকে রুখতে উত্তরবঙ্গে মাঠে নামছে বাপ পার্টি। এর মধ্যে রায়গঞ্জ, বালুরঘাট, উত্তর ও দক্ষিণ মালদার প্রার্থীর নাম ঘোষণা করে দেন তারা। রায়গঞ্জ কেন্দ্রে প্রার্থী হচ্ছেন মাধ্যমিক শিক্ষক রমেশচন্দ্র সিনহা, বালুরঘাটে প্রার্থী হবেন মুহাম্মদ সারোয়ারদী নিজেই, তিনিও পেশায় শিক্ষক।

উত্তর মালদা কেন্দ্রে ইতিমধ্যেই প্রার্থী করা হয়েছে শাহজাহান আলীকে, অন্যদিকে দক্ষিণ মালদা লোকসভা কেন্দ্রে প্রার্থী হিসেবে নাম প্রকাশ করলেন শিক্ষা কর্মী মোঃ কামরুজ্জামান এর নাম। বৃষ্টি উপেক্ষা করে এদিন বিকালে স্বতঃস্ফূর্ত ৫ শতাধিক মানুষ ইটাহার শহর প্রদক্ষিণ করে জানান দেন ভূমিপুত্র ইউনাইটেড পার্টির ভোট যুদ্ধে নামার কথা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 + fifteen =