উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে সারপ্রাইজ ভিজিট করলেন দার্জিলিংয়ের বিজেপি সাংসদ রাজু বিস্ত।

সজল দাশগুপ্ত  :: সংবাদ প্রবাহ :: শিলিগুড়ি :: রবিবার ২৮,মে :: উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে সারপ্রাইজ ভিজিট করলেন দার্জিলিংয়ের বিজেপি সাংসদ রাজু বিস্ত। নর্থবেঙ্গল মেডিক্যাল কলেজ এর পরিষেবা কেমন রয়েছে? কি অবস্থায় রয়েছে রোগীরা? তার খোঁজ খবর নিতেই এই পরিদর্শন। সমস্ত পরিষেবা ঘুরে দেখার পর সাংসদ কথা বলেন রোগী ও তাদের পরিজনদের সঙ্গেও।

আজ সকালে আচমকা উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতাল পরিদর্শনের কথা ভাবেন দার্জিলিংয়ের সাংসদ রাজু বিস্ত। পরিকল্পনা মাফিক এগোয় কাজ। শনিবার সাংসদের পাশাপাশি উপস্থিত ছিলেন মাটিগাড়া নকশালবাড়ির বিজেপি বিধায়ক আনন্দময় বর্মন। ছিলেন জেলা বিজেপির অন্যান্য নেতা কর্মীরা। আজ তিনি হাসপাতালের বিভিন্ন ওয়ার্ডে যান, রোগী ও তাদের পরিজনদের সঙ্গে কথা বলেন।

পাশাপাশি নর্থবেঙ্গল মেডিক্যাল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গেও আলোচনা সারেন সাংসদ। বর্তমানে হাসপাতালের পরিস্থিতি কি রয়েছে, সকলে সঠিক পরিষেবা পাচ্ছেন কি না তাও খতিয়ে দেখেন সাংসদ। মাঝে মাঝেই উত্তরবঙ্গ মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসা ব্যবস্থা নিয়ে নানান অভিযোগ ওঠে। আর সেই কারণেই আজ সারপ্রাইজ ভিজিট করলেন দার্জিলিংয়ের সাংসদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ten − 7 =