উত্তর স্বরুপনগর থেকে এক বন্দুক ব্যবসায়ীকে গ্রেফতার করলো কাশিপুর থানার পুলিশ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: ভাঙর :: গোপন সূত্রের খবর পেয়ে বোয়ালঘাটা বাজার সংলগ্ন উত্তর স্বরুপনগর থেকে এক বন্দুক ব্যবসায়ীকে গ্রেফতার করলো কাশিপুর থানার পুলিশ। তার কাছ থেকে উদ্ধার হয় পাঁচটি আগ্নেয়াস্ত্র সহ তিনটি কার্তুজ ও একটি মোবাইল । ধৃতের নাম আশিক আজম গাজী । উত্তর ২৪ পরগনার বসিরহাট এর ত্রিমোহিনী এলাকার বাসিন্দা ।

কাশিপুর থানার পুলিশের কাছে খবর ছিল এক বন্দুক ব্যবসায়ী হাড়োয়া ও শাসন থানার বর্ডারের দিকে বন্দুক বিক্রি করতে যাচ্ছে। খবর পাওয়ার সাথে সাথেই কাশিপুর থানার পুলিশ এর একটি দল বোয়ালঘাটা বাজারের উত্তর স্বরূপনগর এ হানা দেয়। দীর্ঘক্ষণ গাঢাকা দেওয়ার পর অবশেষে বন্দুক ব্যবসায়ী আশিক আজম গাজীকে দেখতে পায়।

পুলিশ দ্রুততার সঙ্গে আগ্নেয়াস্ত্র সহ আশিক আজম গাজীকে হাতেনাতে পাকড়াও করে। তার কাছে তল্লাশি চালিয়ে মোট পাঁচটি আগ্নেয়াস্ত্র সহ তিনটি কার্তুজ ও একটি মোবাইল উদ্ধার হয়। পুলিশ সূত্রের খবর বসিরহাট ত্রিমোহিনী এলাকার বাসিন্দা আসিফ আজম গাজী পাঁচটি আগ্নেয় অস্ত্র ও তিনটি কার্তুজ নিয়ে হাড়োয়া এবং শাসন বর্ডার সংলগ্ন এলাকার দিকে পাচার করতে যাচ্ছিল।

তখনই হাতেনাতে ধরে ফেলে কাশিপুর থানার পুলিশ। কার কাছে এই আগ্নেয়াস্ত্র বিক্রি করতে যাচ্ছিল তার তদন্ত শুরু করেছে কাশিপুর থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × five =