উন্নতিকে তার চিত্রকর্মের প্রশংসা করে উদ্ধৃতি পাঠিয়েছেন প্রধানমন্ত্রী মোদী। এই চিঠি পাওয়ার সঙ্গে সঙ্গে উন্নতির পরিবারের সদস্যরা দারুণ খুশি।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: সাঁকরাইল :: শুক্রবার ৫,জুলাই :: লোকসভা নির্বাচনের আগে 12ই মে সাঁকরাইলে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বৈঠকে অংশ নিয়েছিলেন দুই বোন বাণী এবং উন্নতি শর্মা। নিজের হাতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির একটি ছবি এনেছিলেন উন্নতি, যেটি তুলেছিলেন প্রধানমন্ত্রী মোদী।

তিন মাস পর, উন্নতির পরিশ্রম ফল দিল। উন্নতিকে তার চিত্রকর্মের প্রশংসা করে উদ্ধৃতি পাঠিয়েছেন প্রধানমন্ত্রী মোদী। এই চিঠি পাওয়ার সঙ্গে সঙ্গে উন্নতির পরিবারের সদস্যরা দারুণ খুশি। উল্লেখ্য, প্রধানমন্ত্রীর বক্তৃতার সময় বোন বাণী শর্মার সঙ্গে বৈঠকে গিয়েছিলেন উন্নতি। দুই বোনই তাদের হাতে বেটি বাঁচাও, বেটি পড়াও এবং প্রধানমন্ত্রীর ছবি (পেন্সিল স্কেচ) নেড়েছিলেন।

প্রধানমন্ত্রীর চোখ তাদের দিকে পড়লে তিনি তার বক্তব্য মাঝপথে বন্ধ করে দেন এবং মঞ্চ থেকেই তাদের দুজনকে আশ্বস্ত করেন যে তিনি অবশ্যই তাদের ছবি তুলবেন। এরপর প্রধানমন্ত্রী তার প্রতিনিধিকে দুটি মেয়ের কাছে ছবি আনতে পাঠান।

প্রতিনিধি তাদের কাছ থেকে ছবি তুলতে শুরু করলে দুজনেই কান্নাকাটি শুরু করেন। এটা দেখে প্রধানমন্ত্রীও আবেগাপ্লুত হয়ে পড়েন। তারপরেই তাদের বাড়ির ঠিকানা নেন প্রধানমন্ত্রী। প্রধানমন্ত্রী চিঠি পাঠান তাদের বাড়িতে। চিঠি পেয়ে খুবই খুশি দুই বোন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 + 5 =