উপাচার্যকে জাত তুলে গালিগালাজ করার ঘটনায় নিন্দা প্রকাশ করে জটেশ্বরের সমতা কেন্দ্রে সাংবাদিক বৈঠক উতজাআসের।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: ফালাকাটা :: মঙ্গলবার ৯,জুলাই :: উপাচার্যকে জাত তুলে অশ্লীল ভাষায় গালিগালাজ করার ঘটনায় নিন্দা প্রকাশ করে এবং প্রয়োজনে বৃহত্তর আন্দোলনে নামার হুঁশিয়ারি দিয়ে সাংবাদিক সম্মেলন করল উত্তরবঙ্গ তপসিলি জাতি ও আদিবাসী সংগঠণ উতজাআস।

ফালাকাটা ব্লকের জটেশ্বরে সমতা কেন্দ্রে সংগঠনের কর্মীরা সাংবাদিক বৈঠক করেন। উল্লেখ্য কোচবিহার পঞ্চানন বর্মা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডঃ নিখিল চন্দ্র রায়কে বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে নিজের অফিস ঘরে ঢুকতে গেলে তাকে ঘিরে একটি ছাত্র সংগঠন স্লোগান দিতে থাকে।

অন্যদিকে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রারের বিরুদ্ধে উপাচার্যকে জাত তুলে অশ্লীল ভাষায় গালিগালাজ করার অভিযোগ ওঠে। ঘটনায় কোচবিহার কোতয়ালী থানায় উপাচার্য অভিযোগ দায়ের করেন।

ঘটনার নিন্দা করে জটেশ্বরের সমতা কেন্দ্রে করুণা কান্ত রায়, রঞ্জিত রায়, অনিমেষ রায়ের সঙ্গে অন্যান্য কর্মীরা এইদিন সাংবাদিক বৈঠক করেন। সেখানে তারা প্রয়োজনে বৃহত্তর আন্দোলনের পথে পা বাড়াবেন বলে হুঁশিয়ারি দেন। উল্লেখ্য যে, তপসসিলি জাতি, তপসিলি উপজাতি এবং অন্যান্য অনগ্রসর শ্রেণির কল্যাণে উতজাআসের আন্দোলন আশির দশকে সমগ্ৰ রাজ্যে ঝড় তুলেছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen + 12 =