উৎসবের মরশুমের আগে বিপুল পরিমাণ শব্দবাজি উদ্ধার

সুদেষ্ণা মন্ডল :: সংবাদ প্রবাহ :: বারুইপুর :: মঙ্গলবার ৫,সেপ্টেম্বর :: হাতে আর মাত্র কয়েকটা দিন বাকি তারপরেই শারদ উৎসব । রাজ্যের বিভিন্ন জেলার পাশাপাশি দক্ষিণ ২৪ পরগনার বিস্তীর্ণ এলাকা থেকে উদ্ধার হচ্ছে প্রচুর পরিমাণে শব্দবাজি। মঙ্গলবার বারুইপুরের চম্পাহাটির হাড়াল গ্রামে পুলিশি অভিযান চালিয়ে উদ্ধার হল প্রায় ৮০০ কেজি নিষিদ্ধ শব্দবাজি।

বারবার জেলা পুলিশের পক্ষ থেকে নিষিদ্ধ শব্দবাজির করবার রুখতে বিভিন্ন সময়ে অভিযান চালানো হচ্ছে জেলার বিভিন্ন এলাকায়। এ বিষয়ে বারুইপুর পুলিশ জেলার পুলিশ সুপার শ্রীমতি পুষ্পা জানান, চম্পাহাটির বিভিন্ন এলাকায় বারুইপুর পুলিশ জেলার পক্ষ থেকে অভিযান চালানো হয়েছে বেশ কয়েকবার । উদ্ধার হয়েছে বিপুল পরিমাণে নিষিদ্ধ শব্দবাজি।

পুলিশের পক্ষ থেকে অবৈধ শব্দবাজির কারবার রুখতে এলাকায় মাইকিংও করা হচ্ছে । দত্তপুকুর এর ভয়াবহ বিস্ফোরণে পর দক্ষিণ ২৪ পরগনার জেলার কোন প্রান্তে যাতে না এইরকম বিস্ফোরণ না ঘটে তা নিয়ে সদা চিন্তিত পুলিশ মহল । আগামী দিনেও এই রকম অভিযান আরো বেশি করে চালানো হবে। এই অবৈধ বাজি কারবারের সঙ্গে যুক্ত থাকা কারবারিদের খোঁজে ইতিমধ্যে তল্লাশিও চালানো হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen + 2 =