ঋণের দায় আত্মঘাতী হল এক দম্পতি ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বর্ধমান :: বৃহস্পতিবার ২১,সেপ্টেম্বর :: ঋণের দায় আত্মঘাতী হল এক দম্পতি । ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমান জেলার বর্ধমান ২ নম্বর ব্লকের বড়সুলের গোপালপুর এলাকার । মৃত ওই দম্পতির নাম হেমন্ত মালিক ও রেখা মালিক। জানা যায় প্রায় সাতটি ব্যাংক থেকে লোন নিয়েছিলেন ওই দম্পতি ।

সেই টাকা ছোট ছেলেকে ব্যবসা করার জন্য দিয়েছিলেন । পরে ছোট ছেলে বাড়ি থেকে অন্য কোথাও চলে যাওয়ায় আর খোঁজ পাওয়া যাচ্ছিলনা তার । বেশ কয়েকদিন ধরে ব্যাংক থেকে চাপ আসে ওই দম্পতির কাছে । ফলে সেই চাপ সহ্য করতে না পেরে অবশেষে আত্মঘাতী হয়েছেন ওই দম্পতি এমনটাই জানিয়েছেন পরিবারের লোকজন।

বুধবার রাতে খাওয়া-দাওয়ার পর শুতে যান ওই দম্পতি । তারপরেই তারা গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হয়েছেন এমনটাই দাবি পরিবারের লোকজন । বৃহস্পতিবার সকালে তাদের কোন সাড়া না পাওয়ায় দরজা ভাঙেন বাড়ির লোকজন । এরপর তারাই ওই দম্পতির ঝুলন্ত দেহ উদ্ধার করেন ।

খবর পেয়ে শক্তিগড় থানার পুলিশ এসে উদ্ধার করে বড়শুল প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে তাদের মৃত ঘোষণা করেন চিকিৎসকরা । এরপর মৃতদেহ ময়না তদন্তের জন্য বর্ধমান মেডিকেল কলেজে পাঠানোর ব্যবস্থা করে পুলিশ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × 3 =