এই ভাবেই আজও জিতে যায় অনেক প্রেম, ভালোবাসা !!!

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: দুর্গাপুর :: রবিবার ৩,মার্চ :: আড়াই বছর ভালবাসার পূর্ণতা পেল দুর্গাপুরের বেসরকারি হাসপাতালে। দিল্লির বাসিন্দা অমিত মুখার্জি কর্মসূত্রে দুর্গাপুরে আসেন প্রায় আড়াই বছর আগে, তখনই তার এক বন্ধুর বান্ধবী সুচরিতা পাত্রর সাথে দুর্গাপুরে সিটি সেন্টারে আলাপ হয়।

আস্তে আস্তে পরিচয় বাড়ে দুইজনের। এরপরই ভালোবাসার সম্পর্কে আবদ্ধ হয় একে অপরে। প্রায় আড়াই বছরের এই ভালোবাসা সম্পর্কে ২ মার্চ বিবাহ বন্ধনে আবদ্ধ হবার দিন ঠিক হয়। এরপরে হঠাৎই বিয়ের একদিন আগে ছেলের পরিবারকে জানানো হয় মেয়ে হেপাটাইটিসসের আক্রান্ত।

গুরুতর অবস্থায় দুর্গাপুরে সিটি সেন্টারের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন। কিন্তু প্রেমের সম্পর্কে এতটাই গভীর যে এই ব্যাধি তাদের বিবাহকে আটকাতে পারেনি। অবশেষে হাসপাতাল কর্তৃপক্ষ সাথে কথা বলে ২ মার্চ শনিবারই রাতে হিন্দু শাস্ত্রমতে পুরোহিত নিয়ে এসে হাসপাতালে ওয়ার্ডে বিয়ে করলেন এই অমিত সুচরিতা৷

এই বিয়েতে খুশি পাত্র-পাত্রীর পরিবারও। সাধুবাদ জানিয়েছেন হাসপাতাল কর্তৃপক্ষ। তাদের তরফেও যত ধরনের সহযোগিতার প্রয়োজন ছিল তারা সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। হয়তো এই ভাবেই আজও জিতে যায় অনেক প্রেম, ভালোবাসা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ten + seven =