একটি জনপ্রিয় সমাজমাধ্যমে পোস্ট করার জন্য ‘রিল’ বানাতে গিয়ে ট্রেনের ধাক্কায় মৃত্যু হল তিন যুবকের ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: সুতি(মুর্শিদাবাদ) :: বৃহস্পতিবার ২১,ডিসেম্বর :: একটি জনপ্রিয় সমাজমাধ্যমে পোস্ট করার জন্য ‘রিল’ বানাতে গিয়ে ট্রেনের ধাক্কায় মৃত্যু হল তিন যুবকের ।ঘটনাটি ঘটেছে বুধবার দুপুরে মুর্শিদাবাদের সুতি থানার ফিডার ক্যানেলের উপর আহিরণ ব্রিজে। ট্রেনে ধাক্কায় গুরুতর জখম হয়েছেন আরও দুই যুবক। আশংকাজনক তাদেরকে রক্তাক্ত অবস্থায় জঙ্গিপুর সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে বুধবার বিকাল সাড়ে তিনটা নাগাদ আহিরণ ব্রিজের উপর দাঁড়িয়ে কয়েক জন ছাত্র একটি জনপ্রিয় সমাজ মাধ্যমে পোস্ট করার জন্য ‘রিল’ তৈরী করছিল। সেই সময়ে জঙ্গিপুর থেকে ফারাক্কাগামী একটি ট্রেন হঠাৎই চলে আসে। ট্রেনটি দ্রুত গতিতে ব্রিজের ওপর চলে আসায় রেললাইনের উপর দাঁড়িয়ে থাকা ওই যুবকরা ব্রিজ থেকে সরে যাওয়ার সময় পায়নি।

স্থানীয় সূত্রে জানা গেছে-রেল কর্তৃপক্ষ সম্প্রতি ব্রিজটি সংস্কার করে রং করার পর নিয়মিত কিছু যুবক-যুবতী ওই ব্রিজের উপর ‘রিল’ তৈরির জন্য আসেন। বুধবার দুপুরে তেমনি পাঁচজন যুবক রেল ব্রিজের উপর দাঁড়িয়ে ‘রিল’ করছিলো। স্থানীয় সূত্রে হানা গেছে -ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলে মৃত্যু হয়েছে আমাউন শেখ, রফিক শেখ এবং সামিউল শেখ নামে তিন যুবকের। মৃত তিন যুবকের বাড়ি সুতির ইংলিশ -সাহাপাড়াতে।

পুলিশ হতে জানা গেছে মৃত তিন যুবকের বয়স ১৮ থেকে ১৯ বছর। আহত এবং মৃত যুবকরা পরস্পরের বন্ধু ছিল বলে স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন। জঙ্গিপুর পুলিস জেলার সুপার আনন্দ রায় বলেন,’ ঘটনাটি রেল পুলিশের এলাকাতে হয়েছে। তবে প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি ট্রেনের ধাক্কায় তিনজনের মৃত্যু হয়েছে এবং দুজন আহত হয়েছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × 5 =