একটি বেসরকারি নার্সিং শিক্ষা প্রতিষ্ঠানের বিরুদ্ধে আর্থিক জালিয়াতি অভিযোগে তুলে ব্যাপক ভাঙচুর ও বিক্ষোভ

সুদেষ্ণা মন্ডল :: সংবাদ প্রবাহ :: নরেন্দ্রপুর :: মঙ্গলবার ১৬,জুলাই :: একটি বেসরকারি নার্সিং শিক্ষা প্রতিষ্ঠানের বিরুদ্ধে আর্থিক জালিয়াতি অভিযোগে তুলে ব্যাপক ভাঙচুর ও বিক্ষোভের ঘটনায় তীব্র চাঞ্চল্য ছাড়াল গোটা এলাকায় । ঘটনাটি ঘটেছে দক্ষিণ শহরতলীর গড়িয়া ষ্টেশন এলাকার শ্রীনগরে।

এই ঘটনায় প্রতারিত ছাত্রীরা নরেন্দ্রপুর থানায় অভিযোগ দায়ের করেছেন । অভিযোগের ভিত্তিতে পুলিশ আটক করেছে সংস্থার কর্ণধার মানিকলাল জানাকে।

চাকরি দেওয়ার নামে কয়েক লক্ষ টাকা প্রতারণার অভিযোগ। পড়ুয়াদের আসল মার্কশিট সহ নানান ডকুমেন্ট আটকে রাখার অভিযোগ। চাকরি দিতে না পারায় টাকা ফেরত চাইলে পড়ুয়াদের সাথে দুর্ব্যবহার করা হয় বলে অভিযোগ। এই ঘটনায় সোমবার রাতে শিক্ষা প্রতিষ্ঠানে ভাঙচুর চালায় উত্তেজিত ছাত্রীরা। খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে আসে নরেন্দ্রপুর থানার পুলিশ।

অভিযুক্ত মানিকলাল জানাকে আটক করে নিয়ে যাওয়া হয়। রাতেই প্রতারিতরা থানায় অভিযোগ দায়ের করেছেন। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। যদিও পড়ুয়াদের টাকা ফেরত দেওয়ার আশ্বাস দিয়েছেন অভিযুক্ত। অনেককে চেক দেওয়া হয়েছে বলেও জানান তিনি। যদিও নগদ টাকা ফেরত দেওয়ার দাবি প্রতারিতদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

six + eighteen =