একাধিক দাবি দাবা নিয়ে রাস্তা অবরোধ করে বিক্ষোভ আশা কর্মীদের।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: নদিয়া :: ২রা,মে :: একাধিক দাবি দাবা নিয়ে রাস্তা অবরোধ করে বিক্ষোভ আশা কর্মীদের। বিক্ষোভ চলাকালীন পৌরসভার ভাইস চেয়ারম্যান এর সাথে বচসা আশা কর্মীদের। ঘটনায় ব্যাপক উত্তেজনা সৃষ্টি হয়। ঘটনাটি নদীয়ার হরিণঘাটার। এদিন জাগুলি থেকে কাঁচরাপাড়া যাওয়ার ৩৪ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ করে কয়েকশো আশা কর্মী।

তাদের দাবি তারা মানুষের বাড়িতে বাড়িতে স্বাস্থ্য পরীক্ষার জন্য গেলেও তাদের হাতে ওষুধ দেওয়া হচ্ছে না, তাদের মাসিক বেতন থেকে টাকা কেটে নেওয়া হচ্ছে। এই অভিযোগ নিয়ে তারা বারংবার উর্দ্ধতন কর্তৃপক্ষকে জানালেও কোন সুরাহা মেলেনি, অবশেষে তারা বিক্ষোভের রাস্তা বেছে নেন। সে মতোই আজ তারা রাস্তা অবরোধ করে বিক্ষোভ করেন।

অভিযোগ বিক্ষোভ চলাকালীন ঘটনাস্থলে পৌঁছায় হরিণঘাটা পৌরসভার ভাইস চেয়ারম্যান ও টাউন সভাপতি, এরপর বিক্ষোভ তুলে নেওয়ার কথা বলেন আশা কর্মীদের, তখনই আশা কর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান ও টাউন সভাপতির সাথে শুরু হয় বচসা। যদিও বেশ খানিকটা সময় ধরে চলে এই টানা পড়েন, ঘটনায় তীব্র চাঞ্চল্যের পাশাপাশি ব্যাপক উত্তেজনা সৃষ্টি হয়।

ঘটনাস্থলে পৌঁছায় হরিণঘাটা থানার পুলিশ এরপর বিক্ষোভকারী আশা কর্মীদের সাথে কথা বলে। এ বিষয়ে পশ্চিমবঙ্গ আশা কর্মী ইউনিয়নের নদীয়া জেলা সম্পাদিকা মাধুরী পাল দত্ত বলেন, তাদের এই সমস্যাগুলি যদি দ্রুত সমাধান না হয় তাহলে আগামী দিনে তারা আরো বৃহত্তর আন্দোলনের পথে নামবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 + 17 =