একুশে জুলাই এর সমাবেশে যোগ দিতে নদীপথে রওনা দিয়েছে কয়েক হাজার তৃণমূল কর্মী-সমর্থক

সুদেষ্ণা মন্ডল  :: সংবাদ প্রবাহ :: সাগর :: রবিবার ২১,জুলাই :: রাজ্যের মাননীয় মুখ্যমন্ত্রী তথা তৃণমূল কংগ্রেসের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের ডাকে ঐতিহাসিক একুশে জুলাইয়ের শহীদ স্মরণে ধর্মতলা সমাবেশে যোগদান করতে রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে তৃণমূলের কর্মী সমর্থকেরা রওনা দিচ্ছে ধর্মতলার উদ্দেশ্যে।

ঐতিহাসিক একুশে জুলাই এর সমাবেশের যোগ দিতে রাজ্যের সমস্ত রাস্তা যেন এখন মিশে গিয়েছে ধর্মতলা ব্রিগেডের মাঠে। রবিবার সকাল থেকেই কার্যত বৃষ্টিকে উপেক্ষা করে দক্ষিণ চব্বিশ পরগনার গঙ্গাসাগরের কয়েক হাজার তৃণমূলের কর্মী সমর্থকেরা একুশে জুলাইয়ের ঐতিহাসিক সমাবেশে যোগদান করতে নদীপথে কলকাতার উদ্দেশ্যে রওনা দিচ্ছে।

অন্যদিকে দক্ষিণ ২৪ পরগনার বিভিন্ন প্রান্ত থেকে তৃণমূলের কর্মী সমর্থকেরা সড়কপথে ও রেলপথে একুশে জুলাই এর সমাবেশে যোগদান করতে রওনা দেওয়া ইতিমধ্যেই শুরু করে দিয়েছে। ২০২৪ লোকসভা নির্বাচনে ২০১৯ লোকসভা নির্বাচনের তুলনায় ব্যাপক সংখ্যাগরিষ্ঠ ভাবে তৃণমূল কংগ্রেসের প্রার্থীরা জয়লাভ করেছে।

তৃণমূল কংগ্রেসের দলের সুপ্রিম ও মমতা বন্দ্যোপাধ্যায় তিনি ঘোষণা করেছিল একুশে জুলাই একদিকে শহীদ দিবস এবং অন্যদিকে বিজয় উৎসব একসঙ্গে পালন করা হবে ২০২৪ এর ২১ শে জুলাইয়ের মঞ্চে। দলের সুপ্রিম ও মমতা বন্দ্যোপাধ্যায়ের ডাকে ঐতিহাসিক একুশে জুলাই এর মঞ্চে যোগ দিতে দক্ষিণ ২৪ পরগনা জেলার বিভিন্ন প্রান্ত থেকে তৃণমূল কর্মী সমর্থকেরা রওনা দিয়েছে ধর্মতলার উদ্দেশ্যে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ten + eighteen =