এক গৃহবধুকে ধর্ষন করতে গিয়ে বাধা পাওয়ায় গৃহবধু ও তার ঠাকুমাকে ধারালো অস্ত্র দিয়ে কোপ মারার অভিযোগ উঠল প্রতিবেশী এক যুবকের বিরূদ্ধে

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মল্লারপুর :: শুক্রবার ৬,সেপ্টেম্বর :: এক গৃহবধুকে ধর্ষন করতে গিয়ে বাধা পাওয়ায় গৃহবধু ও তার ঠাকুমাকে ধারালো অস্ত্র দিয়ে কোপ মারার অভিযোগ উঠল প্রতিবেশী এক যুবকের বিরূদ্ধে । ঘটনার পর গলায় দড়ি দিয়ে আত্মঘাতী ওই অভিযুক্ত যুবক। ঘটনাটি বীরভূমের মল্লারপুর থানার আওদা গ্রামে।

ঘটনায় জখম গৃহবধু ও তার ঠাকুমাকে রামপুরহাট গভর্নমেন্ট মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা গিয়েছে, গতকাল রাতে বীরভূমের মল্লারপুর থানার আওদা গ্রামে নিজের সন্তানের সঙ্গে ঘুমিয়ে ছিলেন এক গৃহবধু। সেই সময় গ্রামের উৎপল মণ্ডল নামে এক যুবক ওই গৃহবধুর ঘরে ঢুকে তাকে ধর্ষন করার চেষ্টা করে।

গৃহবধুর অভিযোগ, সেই সময় তাকে বাধা দিলে উৎপল মণ্ডল তাকে ধারালো অস্ত্র দিয়ে কোপ মারে। গৃহবধুর বাড়ির লোকের অভিযোগ, গৃহবধু ঘরে ঢোকার আগে তার ঠাকুমাকে উৎপল মণ্ডল ধারালো অস্ত্র দিয়ে কোপ মেরে ঘায়েল করে দেয়। এদিকে বিষয়টি গ্রামে জানাজানি হয়। খবর পেয়ে গ্রামে পৌঁছায় মল্লারপুর থানার পুলিশ।

অভিযুক্ত উৎপলের খোঁজে তার বাড়ি যায় পুলিশ। তাকে না পেয়ে তার বাবাকে মল্লারপুর থানায় নিয়ে আসে। এরপরই আজ সকালে ওই অভিযুক্ত যুবক উৎপল মন্ডলের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয় গ্রামের একটি গাছ থেকে। ঘটনার খবর পেয়ে গ্রামে গিয়ে উৎপল মন্ডলের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে রামপুরহাট গভর্নমেন্ট মেডিক্যাল কলেজ ও হাসপাতালের পুলিশ মর্গে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে মল্লারপুর থানার পুলিশ। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen + 11 =