এক নাবালিকাকে শ্লীলতাহানি করার অভিযোগ উঠলো এক ব্যক্তির বিরুদ্ধে। ওই ব্যক্তির নাম বলরাম লোহার(কটু)।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কাঁকসা :: বৃহস্পতিবার ২,মে :: এক নাবালিকাকে শ্লীলতাহানি করার অভিযোগ উঠলো এক ব্যক্তির বিরুদ্ধে। ওই ব্যক্তির নাম বলরাম লোহার(কটু)।মঙ্গলবার রাত ১০ টা নাগাদ কাঁকসা থানায় ওই নাবালিকার পরিবারের পক্ষ থেকে কাঁকসা থানায় অভিযোগ দায়ের করা হয়।

নাবালিকার পরিবারের অভিযোগ সোমবার রাত ১টা নাগাদ কাঁকসার মাধব মাঠের বাসিন্দা বলরাম লোহার  ( কটু) এক ব্যক্তির বাড়িতে ঢুকে তার নাবালিকা মেয়েকে শ্লীলতাহানি করে। মেয়ের চিৎকার শুনে বলরাম কে ধরতে গেলে বলরাম কোনোমতে পালিয়ে যায়।বাড়ির ভিতর থেকে বলরামের চটি ও একটি টর্চ লাইট উদ্ধার হয়।

ঘটনার পর থেকে এলাকাছাড়া বলরাম লোহার। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।দোষীর শাস্তির দাবিতে কাঁকসা থানার পুলিশের দারস্থ হয়েছে ওই নাবালিকার পরিবার। ঘটনার তদন্তে নেমেছে কাঁকসা থানার পুলিশ। তৃণমূলের অভিযোগ বলরাম লোহার বিজেপি করে। আর এটাই বিজেপির কালচার। ঘটনার তীব্র নিন্দা জানিয়েছে তৃণমূল।

অন্য দিকে বিজেপি অভিযোগ অস্বীকার করে জানায়,এক সময় সে বিজেপি করলেও দীর্ঘ দিন ধরে দলের সাথে যুক্ত ছিলো না। উল্টে বিজেপির দাবি বলরাম লোহার বর্তমানে পানাগড় শিল্পতালুকে তৃণমূলের সাথে সিন্ডিকেট করে বিভিন্ন মাল পত্র সাপ্লাই দিচ্ছে। থানায় অভিযোগ দায়ের হয়েছে প্রশাসন প্রশাসনের মত কাজ করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × 2 =