এক নাবালিকাকে শ্লীলতাহানির অভিযোগে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পূর্ব বর্ধমান জেলার মন্তেশ্বর থানার পুলিশ

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বর্ধমান :: শুক্রবার ১৩,সেপ্টেম্বর :: এক নাবালিকাকে শ্লীলতাহানির অভিযোগে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পূর্ব বর্ধমান জেলার মন্তেশ্বর থানার পুলিশ।ধৃত সান্টু মল্লিক, মন্তেশ্বর ব্লকের চুয়াডাঙ্গা এলাকার বাসিন্দা।ধৃতকে বৃহস্পতিবার তোলা হয় কালনা মহকুমা আদালতে।

মন্তেশ্বর থানা সূত্রে জানা গেছে মন্তেশ্বর ব্লকের পুটশুরী এলাকার এক মহিলা মন্তেশ্বর থানায় লিখিত অভিযোগ জানান, স্বামী স্ত্রী যখন বাড়ির বাইরে ছিলেন তখন বাড়িতে তার নাবালিকা মেয়ে একাই ছিল। সান্টু মল্লিক নামে ওই ব্যক্তি পুটশুরী গ্রামে তাদের বাড়িতে যায়।

বাড়িতে একা থাকা অবস্থায় নাবালিকা মেয়ের হাত ধরে টানাটানি করে ও তার সাথে অশালীন আচরণ করে সান্টু মল্লিক নামে ঐ ব্যক্তি। মেয়ে চিৎকার চেঁচামেচি করলে পাড়া-প্রতিবেশীরা এসে সান্টুকে ধরে ফেলে ও আটকে রাখে।

খবর পেয়ে পুলিশ এলাকায় গেলে ওই নাবালিকা কিশোরির মা ও পরিবারের লোকজন সহ পাড়া-প্রতিবেশীরা সান্টুকে ধরে এনে মন্তেশ্বর থানার পুলিশের হাতে তুলে দেন। ওই নাবালিকার কিশোরীর মায়ের লিখিত অভিযোগের ভিত্তিতে মন্তেশ্বর থানার পুলিশ সান্টুকে গ্রেপ্তার করে মন্তেশ্বর থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ten − seven =