এক মাধ্যমিক পরীক্ষার্থীর এডমিট কার্ড নিয়ে এসে তাকে পরীক্ষার হলে নির্দিষ্ট সময়ে পৌঁছে দেওয়ার ব্যবস্থা করলো কাঁকসা থানার পুলিশ

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: দুর্গাপুর :: এক মাধ্যমিক পরীক্ষার্থীর এডমিট কার্ড নিয়ে এসে তাকে পরীক্ষার হলে নির্দিষ্ট সময়ে পৌঁছে দেওয়ার ব্যবস্থা করলো কাঁকসা থানার পুলিশের অন্তর্গত এক সিভিক ভলেন্টিয়ার।
বুধবার ছিল মাধ্যমিকের ইতিহাস পরীক্ষা। এবছর কাঁকসা উচ্চ বালিকা বিদ্যালয়ের পরীক্ষার্থীদের সিট পড়েছে পানাগড় বাজার হিন্দি হাই স্কুলে।

সকাল সাড়ে এগারোটা নাগাদ কাঁকসা উচ্চ বালিকা বিদ্যালয়ে পরীক্ষার হলে বসতে গিয়ে লক্ষি বাউরি নামের এক ছাত্রী লক্ষ্ করে ভুলবশত সে তার এডমিট কার্ডটি বাড়িতেই ছেড়ে এসেছে। পরীক্ষার হলে ঢুকতে না পারায় অবশেষে কান্নাকাটি শুরু করে দেয় ওই ছাত্রী।

ওই ছাত্রীকে কান্নাকাটি করতে দেখে ছুটে যান কাঁকসা থানার এ এস আই বিশ্বজিৎ বারিক। তিনি বিষয়টি জানার পরেই কাঁকসা থানার সিভিক ভলেন্টিয়ার পবন দাস কে ডাকেন এবং দ্রুত ওই সিভিক ভলেন্টিয়ার ছুটে গিয়ে দেরি না করে ওই ছাত্রীকে নিজের মোটরসাইকেলে চাপিয়ে সোজা রওনা দেয় তার বাড়িতে কাঁকসার মোল্লাপাড়ায়।

পরীক্ষার শুরুর আনুমানিক ১৫ মিনিট আগে অ্যাডমিট কার্ড সহ ওই পরীক্ষার্থীকে বিদ্যালয়ে প্রবেশ করান। কাঁকসা থানার পুলিশ কর্মীদের ও সিভিক ভলেন্টিয়ারের এই কাজকে সাধুবাদ জানিয়েছেন এলাকার মানুষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × 2 =