এক মুহূর্তেই উত্তেজিত হয়ে বিজেপির কর্মী সমর্থকেরা এক প্রকার থানার সামনে তিনটি সারিতে থাকা ব্যারিকেড উপড়ে ফেলে

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: রানীগঞ্জ :: বৃহস্পতিবার ২৯,আগস্ট :: এক মুহূর্তেই উত্তেজিত হয়ে বিজেপির কর্মী সমর্থকেরা এক প্রকার থানার সামনে তিনটি সারিতে থাকা ব্যারিকেড উপড়ে ফেলে, পুলিশের সঙ্গে ধাক্কাধাক্কি করে, রানীগঞ্জ থানায় কয়েক মুহূর্তে, কয়েকশো পুলিশ কর্মীর সঙ্গে সামনা সামনি লড়াই আন্দোলন করে, করল প্রতিবাদ।

রানীগঞ্জের ডলফিন ময়দান থেকে মিছিল করে, রানীগঞ্জ বাজার এলাকায় বিক্ষোভ দেখিয়ে রানীগঞ্জ থানার গেটের সামনে পুলিশের ত্রিস্তরীয় ব্যারিকেড ভেঙ্গে বিক্ষোভ দেখালো বিজেপির।

এদিন বিজেপি নেত্রী তথা আসানসোল দক্ষিণের বিধায়ক অগ্নিমিত্রার নেতৃত্বে, বিজেপির বিশাল সংখ্যক কর্মী সমর্থক, থানার গেটের সামনেই পুলিশের বিশাল বাহিনী ও ব্যারিকেডকে একপ্রকার আছড়ে ফেলে ব্যারিকেড উপড়ে ফেলার চেষ্টা করেন। পরে থানার সামনেই রাস্তার ওপর বসে চলে বিক্ষোভ।

এদিনের এই কর্মসূচিতে অগ্রিমিত্র দাবি করেন, কলকাতায় ছাত্র আন্দোলনে হামলার প্রতিবাদে, বুধবার সারা রাজ্যজুড়ে বন্ধ কর্মসূচি পালন করা হয়, আর সেই বন্ধ কর্মসূচিতে রানীগঞ্জে বিজেপির কর্মী সমর্থকেরা রাস্তায় নেমে আন্দোলন করলে, তাদের ওপর বর্বরোচিত হামলা চালায়, তৃণমূলের কর্মী সমর্থকেরা, বলেই দাবি ।

তিনি জানান স্থানীয় তৃণমূল নেতাদের উপস্থিতিতে এখানের তৃণমূল দুষ্কৃতীরা তাদের কর্মী সমর্থকদের ওপর হামলা চালিয়ে, গুরুতর ভাবে আহত করে, শুধু তাই নয় মহিলাদের সাথেও শারীরিক নিগ্রহ করা হয়েছে বলেও দাবি করেন তিনি। অগ্নিমিত্রা জানান এই ঘটনায় যুক্ত থাকায় অপরাধীদের পুলিশ যদি ৪৮ ঘণ্টার মধ্যে গ্রেফতার না করে, তাহলে তাদের আন্দোলনকে, তারা আরো তীব্রতর করবেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twelve + 17 =