এক যুবতীকে দিনের আলোয় টোটোতে তুলে অজ্ঞান করিয়ে জঙ্গলে নিয়ে যাওয়ার অভিযোগ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: শান্তিপুর :: শুক্রবার ২২,মার্চ :: এক যুবতীকে দিনের আলোয় টোটোতে তুলে অজ্ঞান করিয়ে জঙ্গলে নিয়ে যাওয়ার অভিযোগ। জ্ঞান ফিরলে দেখা যায় ওই যুবতীর মাথার চুল কেটে নেওয়া ও মুড়িয়ে দেওয়া হয়েছে । এই দুর্নীতির পিছনে বড় চক্র কাজ করছে । হাসপাতালে অসুস্থ ওই যুবতীকে দেখতে আসেন রানাঘাট কেন্দ্রের প্রাক্তন সাংসদ তথা এবারের বিজেপি প্রার্থী জগন্নাথ সরকার।

অভিযোগ ওঠে শান্তিপুর থানা এলাকার আনুমানিক ৩০ বছর বয়সী এক যুবতী কাজের জন্য বাড়ি থেকে বের হয়েছিলেন। বাড়ি থেকে ঠিক কিছুটা দূর যাওয়ার পর একটি টোটো ওই যুবতীর সামনে এসে দাঁড়ায়। ওই টোটো থেকে জনা চারেক যুবক হঠাৎ তাকে টেনে ধরে টোটো তে তুলে নেয়। টোটো তে তুলে তাকে মুখ চেপে ধরে এবং হাতে কিছু একটা ঔষধ জাতীয় লাগিয়ে দেয়। এরপরই হঠাৎ অজ্ঞান হয়ে যায় ওই যুবতী।

পরবর্তীকালে তার যখন জ্ঞান ফেরে তখন তিনি দেখেন একটি জঙ্গলের মধ্যে রয়েছেন। সেখানে আরো দুই একজন মহিলার ছিল যাদেরও চুল কাটা অবস্থায় ছিল। এরপর ওই যুবতীর দাবি ওই অভিযুক্তদের মধ্যেই এক যুবক তাকে পরবর্তীকালে মোটরবাইকে করে রাস্তায় ছেড়ে দিয়ে যায়।

পাশাপাশি তাকে হুমকি দেওয়া হয় এই কথা যদি প্রশাসনকে জানানো হয় তাহলে প্রানে মেরে ফেলবে। তবে বাড়ি এসে ভয়ে কিছুটা অসুস্থ হয়ে পড়ে ওই যুবতী। এরপর তাকে শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়। পাশাপাশি ওই মহিলার তরফ থেকে শান্তিপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × five =