এখন থেকে শনি রবি ও ছুটির দিনেও খোলা থাকবে গ্রাম পঞ্চায়েত অফিস সিদ্ধান্ত প্রধানের।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বর্ধমান :: বুধবার ১৩,সেপ্টেম্বর :: উত্তর ২৪ পরগনা জেলার বসিরহাট মহকুমার মিনাখাঁ ব্লকের মোহনপুর গ্রাম পঞ্চায়েতের ঘটনা এলাকার বাসিন্দাদের অসুবিধার কথা মাথায় রেখে এবার থেকে শনি, রবিবার ও অন্যান্য ছুটির দিনেও গ্রাম পঞ্চায়েত পঞ্চায়েত অফিস খোলা রাখার সিদ্ধান্ত নিলেন গ্রাম পঞ্চায়েত প্রধান মালবিকা রায় মান্না।

প্রধানের এই সিদ্ধান্তে খুশি এলাকার সরকারি, বেসরকারি অফিসের কর্মীরা ও সাধারণ মানুষ ।এলাকার সরকারি বেসরকারি কর্মীদের পাশাপাশি দিনমজুর খেটে খাওয়া মানুষ তাদের অনেকেই কর্মসূত্রে এলাকার বাইরে থাকেন ।

যারা এলাকায় থাকেন তারা সারা সপ্তাহ ধরে অফিসে যাওয়া আসা করেন। কিন্তু যাঁরা কর্মসূত্রে বাইরে থাকেন, তাদের পঞ্চায়েতে নানান প্রয়োজনীয় নথি সংগ্রহ করতে হলে একদিন অফিস ছুটি করে পঞ্চায়েতে এসে নথি সংগ্রহ করতে হয়।

কখনো কখনো বেসরকারি ও সরকারি অফিসের কর্মীরা ছুটি পান না ফলে তারা চরম সমস্যায় পড়েন এবং তাদের প্রয়োজনীয় নথি সংগ্রহ না করতে পেরে অসুবিধার মধ্যে পড়েন। তাদের সেই অসুবিধার কথা মাথায় রেখে মিনাখাঁর মোহনপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান মালবিকা রায় মান্না নতুন নিয়ম চালু করলেন।

এবার থেকে এই মোহনপুর পঞ্চায়েত শনি, রবিবার ও অন্যান্য ছুটির দিনেও খোলা থাকবে। একেবারে সকাল দশটা থেকে বিকেল চারটে পর্যন্ত খোলা থাকবে পঞ্চায়েত অফিস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seventeen − 9 =