এগরায় সাত সকালে যুবকের আধপোড়া দেহ, চাঞ্চল্য এলাকায়

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: এগরা :: এগরা থানার জেড়থান গ্রাম পঞ্চায়েতের বাকচা গ্রামের মাঠের মধ্যে থেকে উদ্ধার হল এক যুবকের আধপোড়া যুবকের দেহ। পুলিশ জানিয়েছে মৃত যুবক সুমন ডেহেরি (২০)। তাঁর বাড়ি ছত্রী গ্রাম পঞ্চায়েতের কামারডিহা পাটনা গ্রামে। ভিন রাজ্যে কাজ করা ওই যুবক কয়েক দিন আগেই বাড়ি ফিরেছিল বলে জানাগেছে। এগরা থানার পুলিশ দেহটি উদ্ধার করে ময়না তদন্তের মেদিনীপুর মেডিকেল কলেজে পাঠিয়েছে।

সূএের খবর, রবিবার সন্ধ্যে নাগাদ মেলা দেখতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বেরিয়ে যায় সুমন। এরপর সকালে তাঁর মৃতদেহ উদ্ধার হয়েছে। স্থানীয়রা জানিয়েছেন, মৃত দেহের পাশেই পড়েছিল তাঁর পোশাক ও দাহ্য তেলের একটি বোতল। কিভাবে ওই মৃত্যু তা নিয়ে শুরু হয়েছে ব্যাপক জল্পনা।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানাগেছে, এদিন সকালে কিছু লোক প্রাতঃভ্রমণে বেরিয়ে মাঠের মধ্যে ঝোপের পাশে একটি পুড়ে যাওয়া মৃত দেহ দেখতে পায়। পাশেই পড়েছিল তাঁর পোশাক, দুটি খালি বোতল। প্রাথমিক ভাবে অনুমান, গায়ে তেল ছিটিয়ে আগুন ধরানো হয়েছে। কিন্তু ঠিক কোন কারণে এমন ঘটনা তা এখনোও স্পষ্ট হয়।

খবর পেয়ে এগরা থানার পুলিশ মৃতদেহটিকে উদ্ধার করে ময়না তদন্তে পাঠিয়েছে। সেই সঙ্গে একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে পুলিশ। তবে এখনোও পর্যন্ত এই ঘটনায় পরিবারের পক্ষ থেকে পুলিশে কোনও লিখিত অভিযোগ দায়ের হয়নি বলেই জানাগেছে।

কাঁথির অতিরিক্ত পুলিশ সুপার (গ্রামীন) মানব সিংলা বলেন “ মৃতদেহ উদ্ধারের ঘটনায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলার ভিত্তিতে তদন্ত শুরু হয়েছে। যদিও এখনোও পর্যন্ত মৃতের পরিবারের কোনও অভিযোগ আসেনি। আমরা ইতিমধ্যে মৃতের পরিবারের সঙ্গে যোগাযোগ করেছি। দেহটিকে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট হাতে এলে গোটা ঘটনা পরিষ্কার হয়ে যাবে “।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seventeen − 16 =