এদিন সকাল থেকে বনধের মিশ্র প্রভাব পড়েছে গোটা দক্ষিণ ২৪ পরগনা জেলা জুড়ে ।

সুদেষ্ণা মন্ডল  :: সংবাদ প্রবাহ :: বারুইপুর  :: শুক্রবার ১৬,আগস্ট :: আর জি কর কাণ্ডের প্রতিবাদে এস ইউ সি আই এর ছাত্র সংগঠন এ আই ডি এস ও-র ডাকে শুক্রবার ধর্মঘটের ডাক দেওয়া হয়েছে সারা বাংলা জুড়ে। এদিন সকাল থেকে বনধের মিশ্র প্রভাব পড়েছে গোটা দক্ষিণ ২৪ পরগনা জেলা জুড়ে ।

সকাল থেকেই শিয়ালদা দক্ষিণ শাখার বেশ কিছু জায়গায় রেল অবরোধে শামিল হন বনধ সমর্থকরা । কিন্তু সেই রেল অবরোধ দীর্ঘক্ষণ চলেনা । কিছুক্ষনের মধ্যে বনধ সমর্থকদের সঙ্গে কথা বলে অবরোধ তুলে দেয় রেল পুলিশের আধিকারিকেরা।

অন্যদিকে ডায়মন্ডহারবার, কাকদ্বীপ , কানিং , জয়নগর, বারুইপুর , সোনারপুর , কুলতলী বিষ্ণুপুর মথুরাপুর ,রায়দীঘি , সাগরে এলাকায় বনধের মিশ্র প্রভাব পড়েছে বহু জায়গায় । কোথাও কিছু দোকানপাট বন্ধ রয়েছে আবার কোথাও কোথাও দোকানপাট আংশিক খোলা রয়েছে।

সকালে জয়নগরের বহুড়ু ও দক্ষিণ বারাসাতের কুলপি রোড সহ বেশ কিছু জায়গায় রাস্তা অবরোধ করে বিক্ষোভে সামিল হন এস ইউ সি আই কর্মী-সমর্থকরা। এই অবরোধ বেশ কয়েক ঘন্টা ধরে চলে বলে জানা গিয়েছে । অবরোধ তুলতে ঘটনাস্থলে পৌঁছায় জয়নগর থানার পুলিশ । পুলিশ আধিকারিকদের সঙ্গে বেশ কয়েক ঘন্টা কথোপকথনের পর অবরোধ উঠে যায়। অন্যদিকে ডায়মন্ডহারবারে বনধের বিরোধিতায় সকাল থেকে গোটা শহর জুড়ে তৃণমূল কর্মী-সমার্থকরা মিছিল করেন ।

সব মিলিয়ে বনধের প্রভাবে রেল চলাচল কিছুটা হলেও ব্যাহত হয় । রাস্তাঘাটেও সকাল থেকে যানবাহনের সংখ্যা অন্যদিনের থেকে অনেকটাই কম । দোকান বাজার আংশিক বন্ধ । কার্যত রাস্তাঘাটে তেমন মানুষজনেরও দেখা মেলেনি এদিন । একরকম বলা চলে সব মিলিয়ে বনধের মিশ্র প্রভাব পড়েছে গোটা জেলাতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

thirteen − two =