এবছর বর্ধমান শহর দুর্গাপুজো কার্নিভাল বন্ধের আহ্বান করেন বর্ধমানের সাধারণ নাগরিকবৃন্দ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বর্ধমান :: বুধবার ২,অক্টোবর :: বুধবার মহালয়ার পূর্ণ লগ্নে তিলোত্তমার বিচারের দাবিতে রাস্তাতে ভোর দখলের মঞ্চ থেকেই এবছর বর্ধমান শহর দুর্গাপুজো কার্নিভাল বন্ধের আহ্বান করেন বর্ধমানের সাধারণ নাগরিকবৃন্দ।এই কার্নিভাল বন্ধ নিয়ে জেলাশাসকের কাছে আগামীকাল ডেপুটেশন দেবে বলেও জানান তারা।

এদিন বর্ধমানের কার্জন গেটে এই ভোর দখলের আয়োজন করা হয়। ভোর দখলে রাস্তাতে তিলোত্তমার বিচারের দাবিতে ওঠে স্লোগান পাশাপাশি প্রদীপ জ্বালান তারা। ভোর দখলে ডক্টর জয়তি ভট্টাচার্য জানান, আজ দেবীপক্ষ ৯আগস্টের পর থেকে আমরা ঠিক এই পুজোর উৎসব এতে মাতবার জন্যে আমাদের মন সায় দিচ্ছেনা,তাই আমরা মনে করছি রাস্তায় নেমে আমরা তিলত্তমাকে স্বরন করবো।

এই দেবীপক্ষে আমরা চাই যে এই দুর্নীতির যে অসুর সেই অসুর বধ হোক।তিনি আরও বলেন সব নারীদের কাছে আমাদের আবেদন তারা প্রত্যেকেই দুর্গা তারা পথে নেমে আসুক নেমে এসে আমাদের সমাজের মধ্যে থাকা যে দুর্নীতি সেই দুর্নীতিকে রোধ করার জন্য পথে তারা পথে নামুক।

তারা দাবি করছেন পুজো হোক কারণ প্রত্যেক মানুষের এখানে জীবন জিবিকা রোজগারের প্রশ্ন কিন্তু আমরা চাই না এ বছরে কার্নিভালটা হোক, কার্নিভালের বন্ধের দাবিতে আমরা গণস্বাক্ষর সংগ্রহ করছি হাজার হাজার মানুষ স্বতঃস্ফূর্তভাবে নেমে এসেছে এবং সই করেছে। এই কার্নিভালের বন্ধের দাবিতে আগামীকাল বৃহস্পতিবার জেলা শাসকের দপ্তরে গিয়ে তারা ডেপুটেশন দেবেন বলে জানান তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen + three =