এবার তৃণমূল কংগ্রেস পরিচালিত কৃষ্ণনগর পৌরসভার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তুলে থানায় মামলা দায়ের করলেন আইনজীবী তথা বিজেপি নেতা তরুণজ্যোতি তেওয়ারি।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কৃষ্ণনগর :: ৩০শে এপ্রিল :: এবার তৃণমূল কংগ্রেস পরিচালিত কৃষ্ণনগর পৌরসভার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তুলে থানায় মামলা দায়ের করলেন আইনজীবী তথা বিজেপি নেতা তরুণজ্যোতি তেওয়ারি। তিনি কৃষ্ণনগরের চেয়ারম্যান রিতা দাস ও অফিসারদের বিরুদ্ধে মামলা দায়ের করেন। কৃষ্ণনগর কোতোয়ালি থানার পক্ষ থেকে তরুণ জ্যোতি তেওয়ারির করা লিখিত অভিযোগ গ্রহণ করেছে।

উল্লেখ্য কৃষ্ণনগর পৌরসভার সৌন্দর্যায়নের জন্য পাঁচ কোটি টাকার বরাদ ঘোষণা করা হয়। অভিযোগ ওঠে সেই কাজের টেন্ডারটি তিনি তার ব্যক্তিগত ক্ষমতা প্রয়োগ করে কল্যাণীর এক ব্যক্তিকে দেওয়া হয়। যদিও পরবর্তীকালে বেআইনি সেই টেন্ডারের বিরুদ্ধে আদালতে মামলা হলে আদালত ওই টেন্ডারটি বাতিল করে পুনরায় টেন্ডার ঘোষনার নির্দেশ দেয়।

এবার সেই দুর্নীতি সহ একাধিক অভিযোগ তুলে কৃষ্ণনগর কোতোয়ালি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করলেন তিনি। এ বিষয়ে আইনজীবী তথা বিজেপি নেতা তরুণজ্যোতি তেওয়ারি বলেন, কৃষ্ণনগর পৌরসভায় একাধিক দুর্নীতি হয়েছে। সেই দুর্নীতির সঙ্গে সরাসরি যুক্ত রয়েছে চেয়ারম্যান রিতা দাস।

কৃষ্ণনগর পৌরসভার উন্নয়নের যে অর্থ সেগুলো সাধারণ মানুষের অধিকার রয়েছে। কখনোই একজন চেয়ারম্যান তাঁর অফিসের ক্ষমতা প্রয়োগ করে ব্যক্তিগত স্বার্থে ব্যবহার করতে পারেনা। তিনি নিজের অধিকার বলে একজনকে বেআইনিভাবে টেন্ডার দিয়েছেন। তার পিছনে বিপুল অংকের টাকার লেনদেন রয়েছে। আমরা আশা রাখছি প্রশাসন যথা উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × four =