এবার দলের কর্মীদের ক্ষোভের মুখে পড়লেন চিত্রাভিনেত্রী তথা রাজ্য তৃণমৃলের সাধারণ সম্পাদিকা সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বাঁকুড়া :: ৯ই,এপ্রিল :: এবার দলের কর্মীদের ক্ষোভের মুখে পড়লেন চিত্রাভিনেত্রী তথা রাজ্য তৃণমৃলের সাধারণ সম্পাদিকা সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। তারা প্রত্যেকেই দলের পূরাণো কর্মী, তবুও ‘দলের মিটিং মিছিলে ডাক’ পাননা। হাতের কাছে তারকা নেত্রীকে পেয়ে এমনটাই ক্ষোভ উগরে দিলেন বাঁকুড়ার গঙ্গাজলঘাটার বড়শাল অঞ্চলের তৃণমূল কর্মীরা।

প্রসঙ্গত, ‘দিদির সুরক্ষা কবচ’ কর্মসূচীতে যোগ দিতে গঙ্গাজলটির ঐ এলাকায় গিয়েছিলেন ‘দিদির দূত’ সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। স্থানীয় চৌশাল হাই স্কুল পরিদর্শন শেষে বেরিয়ে এসেই তিনি ঐ অপ্রীতিকর পরিস্থিতির মধ্যে পড়েন।আসন্ন পঞ্চায়েত ভোটের আগে এই ঘটনায় যথেষ্ট অস্বস্তিতে শাসক শিবির।

‘বিক্ষুব্ধ’ তৃণমূল কর্মীদের স্পষ্টতই অভিযোগ, দলের ব্লক সভাপতি থেকে অঞ্চল সভাপতি কেউই তাদের ‘পাত্তা দেননা’। এমনকি মিটিং-মিছিলেও কোন ডাক পাননা। এই অবস্থায় তারা কি তৃণমূলের কেউ নন বলেও সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের কাছে প্রশ্ন তোলেন।

যদিও বিক্ষোভের কথা মানতে নারাজ রাজ্য তৃণমূলের সাধারণ সম্পাদিকা, চিত্রাভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়।সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, কে কোথায় ‘ক্ষোভ দেখালো, আমি তো দেখতে পেলামনা’!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

9 + 9 =