এবার পুজোর অনুদান বয়কট করলো কোন্নগর মাস্টারপাড়া সার্বজনীন দুর্গোৎসব কমিটি

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কোন্নগর :: সোমবার ২৬,আগস্ট :: আর জি কর কান্ড যে কিভাবে জন মানসে নাড়া দিয়েছে তা ছোট কয়েকটা পরিসংখ্যানেই বোঝা যায়। ইতিমধ্যে বেশ কয়েকটি পুজো কমিটি স্পষ্ট বলেছেন তারা সরকারের দেওয়া পুজোর অনুদান গ্রহণ করবেনা । সেই তালিকায় যুক্ত হলো কোন্নগর মাস্টারপাড়া সার্বজনীন দুর্গোৎসব কমিটি।

টোটোয় মাইক বেঁধে ফ্লেক্স ছাপিয়ে প্রচার করে অনুদান বয়কটের কথা প্রচার করেন পুজো কমিটির সদস্যরা। এর আগে ওই উত্তরপাড়া তিনটি পুজো কমিটি সরকারি অনুদান প্রত্যাখ্যান করেছে। এবার যুক্ত হলো আরো একটি।

পুজো কমিটির সদস্য সোমা চক্রবর্তী বলেন, “উৎসব পরে আসে, আগে আমাদের সম্মান। আমরা নারী, আমরা বাইরে কাজ করি বা বাড়িতেই থাকি, আমাদের সম্মানের সঙ্গে আমাদের পরিবারের সম্মানও জড়িয়ে থাকে। সেই জায়গাটাতেই আঘাত আসছে।আমরা প্রথমে দোষীর শাস্তি চাই।” তিনি বলেন, বার বার করে এমন জঘন্য অপরাধ করেই সবাই ছাড়া পেয়ে যাচ্ছে। এবার আমরা এর শেষ দেখে ছাড়বো।

ওই পুজো কমিটির পক্ষ থেকে জানানো হয়, আমরা এই বিষয়ে মিটিং ডেকেছিলাম। প্রত্যেকে সহমত হয়ে বলেছেন, এই নারকীয় ঘটনার পরে প্রতিবাদ স্বরূপ অনুদান প্রত্যাখ্যান করা উচিত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two + 5 =