“এবার বদলা নেয়া হবে” বেফাঁস মন্তব্য করলেন লাভলী মৈত্র

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: সোনারপুর :: মঙ্গলবার ৩,সেপ্টেম্বর :: সোনারপুর: তৃণমূলের জন্ম লগ্ন একটি স্লোগান খুবই জনপ্রিয় হয়ে গিয়েছিল ৩৪ বছরের বাম দুর্গকে ভাঙার জন্য জোড়া ফুলের একটাই মন্ত্র তখন ভাইরাল ছিল “এবার বদলা নয় বদল চাই”। এবার বদলের রাজনৈতিক করতে চাইছে তৃণমূল।

এবার সিপিএমের বর্ষীয়ান নেতা সুজন চক্রবর্তী ও সায়ন কে সহ সিপিএমের নেতাদের ওপর বদলা নিতে উদ্যোগী তৃণমূল কংগ্রেস। প্রতিবাদ সভা থেকে এমনই হুঁশিয়ারি দিতে শোনা গেল সোনারপুর দক্ষিণ বিধানসভা কেন্দ্রের বিধায়িকা অভিনেত্রী লাভলী মৈত্রর গলাতে।

গতকাল সোনারপুর দক্ষিণ বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে আরজিকর কান্ডের মূল অভিযুক্তদের গ্রেপ্তারের দাবিতে একটি প্রতিবাদ সভার আয়োজন করা হয়। সেই প্রতিবাদ সভা থেকে বিধায়িকা লাভলি মৈত্র বলেন, সুজন, সায়নরা ঘুরে বেড়ান। তার একটাই কারণ। রাজ্যে বদল হয়েছিল, কিন্তু বদলা হয়নি। ২০১১ তে বদল হয়েছিল বদলাও হবে।

মমতা বন্দ্যোপাধ্য়ায়ের দিকে আঙুল তুললে, কীভাবে আঙুল নামাতে হয়, সেটা আমরাও জানি। আমরা শান্ত আছি কিন্তু দুর্বল নই। সম্প্রতি লাভলী মৈত্রর এই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল এরপর শুরু হয়েছে রাজনৈতিক চাপানউত্তর এ বিষয়ে সিপিএম নেতা সায়ন বন্দ্যোপাধ্যায় বলেন,কতজনকে দেখে নেবেন বিধায়ক ম্যাডাম? কতজনের ওঠানো আঙুল নামিয়ে দেবেন? ও হুমকিতে আমরা ভয় পাই না। আপনার সঙ্গে আদালতে দেখা হবে খুব শীঘ্র।

এ বিষয়ে বিধায়িকা লাভলি মৈত্র বলেন, হাওয়াই চটিতে এত ভয় পেয়ে গিয়েছে সিপিএমের সুজন বাবুরা সেটা বোঝাই যাচ্ছে। ফোস করার কথা শুনে কেঁপে উঠেছে। গত ৩৪ বছরে কয়টা ধর্ষণের অভিযুক্ত শাস্তি পেয়েছে এই বাংলায় সুজন বাবুরা সায়ন বাবুরা কি দেখাতে পারবেন। কিন্তু এই ঘটনায় রাজ্যের মাননীয় মুখ্যমন্ত্রী প্রথম দিন থেকেই নির্যাতিতার শাস্তির দাবিতে রাস্তায় নেমেছে আমরাও রাস্তায় নেমেছি। আমরা চাই দোষীরা উপযুক্ত শাস্তি পাক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two + 2 =