এবার বাগদেবীর আরাধনার মাতল সন্দেশখালীর মানুষ। সকাল থেকে সাত রংয়ের আলপনা দিয়ে নিজেদের সাজিয়ে রীতিমতো পুজো অর্চনায় মাতল সন্দেশখালী

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: সন্দেশখালী :: বুধবার ১৪,ফেব্রুয়ারি :: সন্দেশখালি ২ নম্বর ব্লক বেশ কয়েকদিন ধরে শিরোনামে । আন্দোলন , বিক্ষোভ , মিছিল একাধিক কর্মসূচি দেখেছে রাজ্যের    মানুষ । এবার বাগদেবীর আরাধনার মাতল সন্দেশখালীর মানুষ। সকাল থেকে সাত রংয়ের আলপনা দিয়ে নিজেরদের সাজিয়ে রীতিমতো পুজো অর্চনায় মাতল কলেজ ও স্কুল পড়ুয়া থেকে সাধারণ গ্রামবাসী ।

জেলিয়াখালীর সুকান্ত বিদ্যাপীঠ এর ছাত্রছাত্রী থেকে শুরু করে অভিভাবকরা রীতিমতো সরস্বতী পূজায় মাতল সকাল থেকেই। সরস্বতী পুজো মানে ভালোবাসার ছোঁয়া আর তার ওপর আজকে ১৪ ফেব্রুয়ারি “ভ্যালেনটাইন  ডে “তাই বাগদেবীর বন্দনার পাশাপাশি ভালোবাসার উৎসবে মাতলেন গোটা রাজ্যের পাশাপাশি সন্দেশখালীর বিস্তীর্ণ অঞ্চলের মানুষ।

গতকাল সুকান্ত মজুমদার বলেছিলেন সরস্বতী পুজো করবো সন্দেশখালিতে গিয়ে । বুধবার সকালবেলায় সেই ভাবে তোড়জোড় চলছিল । ঠাকুর থেকে দশকর্মার বিভিন্ন জিনিসপত্র নিয়ে সুকান্ত হাজির হন টাকির গেস্ট হাউসে । তারপরে জানতে পারেন নতুন করে ১৪৪ ধারার বিষয় । অন্যদিকে সুকান্ত মজুমদারের ঠাকুর নিয়ে আসার আগেই সরস্বতী বন্দনায় মেতে ওঠেন সন্দেশখালির মানুষজন । সেই ছবি দেখা গেল দ্বীপ অঞ্চলের বিভিন্ন জায়গায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × 5 =