এবার বিজেপি নেতা-নেত্রীদের লাঠিপেটা করার নিদান মালদা জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি বিধায়ক আব্দুর রহিম বক্সীর।

কুমার মাধব   :: সংবাদ প্রবাহ :: মালদহ  :: রবিবার ১০,ডিসেম্বর ::  এবার বিজেপি নেতা-নেত্রীদের লাঠিপেটা করার নিদান  মালদা জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি তথা মালতিপুরের বিধায়ক আব্দুর রহিম বক্সীর।মালদা শহরের রথবাড়ি এলাকায় ১০০ দিনের কাজের টাকার দাবিতে বিক্ষোভ সমাবেশ থেকে বিজেপিকে হুঁশিয়ারি তৃণমূল সভাপতির। মমতা বন্দ্যোপাধ্যায়কে কুরুচিকর মন্তব্যের প্রতিবাদে গিরিরাজ সিংহের জামা খুলে নেওয়ার হুঁশিয়ারি।
এদিনের সভায় বক্তব্য রাখতে গিয়ে আব্দুর রহিম বক্সী বলেন,বিজেপির বন্ধু তোমাদেরকে বলে দিতে চাই তৃণমূল কংগ্রেস কর্মীরা কোমর কষে রেডি আছি । যেভাবে কোন ধানের জমিতে  গ্রামের মধ্যে মোষ ঢুকে গেলে সেই মোষকে লাঠি দিয়ে তাড়াতে হয় পশ্চিমবঙ্গের মানুষ লাঠিপেটা করে এখান থেকে বিশ্বাসঘাতক বঙ্গ বিজেপিকে তাড়াবো আমরা।
মমতা বন্দ্যোপাধ্যায় সম্বন্ধে গিরিরাজ সিংহের মন্তব্য প্রসঙ্গে বলতে গিয়ে আব্দুর রহিম বক্সী বলেন,গিরিরাজ সিং এর মত একজন অপদার্থ কেন্দ্রীয় মন্ত্রী তার জানা উচিত অনেক সিনেমা অভিনেতা রাজনীতিতে এসেছেন। চলচ্চিত্র উৎসবে মমতা বন্দ্যোপাধ্যায় সালমান খানের হাত ধরে দাঁড়িয়ে ছিলেন।
এই নিয়ে কুরুচিকর মন্তব্য করেছেন তিনি। গিরিরাজ সিং বিজেপি বন্ধু নরেন্দ্র মোদি তুমি জেনে রাখো বাংলার মাটি মালদায় তোমাকে পেলে তোমার জামা খুলে প্রমাণ করে দেব বাংলার মাটি অপদার্থতা বরদাস্ত করে না।
এদিন বক্তব্য রাখতে গিয়ে প্রধানমন্ত্রীকেও কুরুচিকর ভাষায় আক্রমণ করেন মালদা জেলা তৃণমূল সভাপতি।তৃণমূলকে মানুষ লাঠিপেটা করে তাড়াবে নির্বাচনে। পাল্টা প্রতিক্রিয়া মালদা উত্তরের বিজেপি সংসদ খগেন মুর্মুর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seventeen − 3 =