এবার যাদবপুরের লোকসভায় পরিবর্তনের মুখ কি বিজেপির ডক্টর অনির্বাণ গঙ্গোপাধ্যায় ?

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: যাদবপুর :: রবিবার ১৪,এপ্রিল :: এবারের লোকসভা নির্বাচন রাজনৈতিক দিক থেকে গুরুত্বপূর্ণ হতে চলেছে।   দেশজুড়ে ১৯ এপ্রিল প্রথম দফা ভোটগ্রহণের মধ্য দিয়ে শুরু হয়ে যাবে ২০২৪ সালের লোকসভা নির্বাচন । ইতিমধ্যেই লোকসভা নির্বাচনকে ঘিরে দেশের বিভিন্ন রাজ্যের পাশাপাশি জোর প্রচার চলছে পশ্চিমবঙ্গেও।

পশ্চিমবঙ্গের ৪২ টি আসনের মধ্যে একটি গুরুত্বপূর্ণ আসন হলো যাদবপুর লোকসভা কেন্দ্র, যা একদা বাম দূর্গ হিসেবেই পরিচিত ছিল প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য এর সময়। সময়ের পরিপ্রেক্ষিতে যা এখন তৃণমূলের দখলে। যদিও রাজনীতির রঙ্গমঞ্চে স্থায়ী বলে কিছুই হয় না। শাসক দলের সদা বিতর্কে থাকা প্রার্থী সায়ানী ঘোষের বিপরীতে বিজেপির প্রতিপক্ষ হিসেবে দাঁড়িয়েছেন সচ্ছ ভাবমূর্তি সম্পন্ন ব্যাক্তিত্ব ডক্টর অর্নিবান গঙ্গোপাধ্যায়।

প্রার্থী হিসাবে নির্বাচিত হওয়ার প্রথম দিন থেকেই যিনি প্রচারে নেমে পড়েছেন মনুষের সঙ্গে জনসংযোগে। প্রতিদিনই তিনি কর্মী সমর্থকদের নিয়ে  চষে বেড়াচ্ছেন যাদবপুর কেন্দ্রের প্রতিটি অলিগলি। প্রতিদিনের প্রচারে মানুষের ঢল ও উৎসুক জনতার ভীড় যে কিছু একটা পরিবর্তনের ইঙ্গিত বহন করে তা বলাই বাহুল্য।

প্রতিদিনের মতন আজও ডক্টর গঙ্গোপাধ্যায় প্রচারে ঝড় তুললেন টালিগঞ্জের প্রতিটি এলাকায়। স্বতঃস্ফূর্ত ভাবেই নেমেছিল মানুষের ঢল । করজোড়ে নিলেন মানুষের আশীর্বাদ ও ভালবাসা। পথিমধ্যে এক সভায় বক্তব্য রাখতে গিয়ে তিনি কেন্দ্রীয় সরকারের সুশাসন ও মোদী গ্যারান্টির তত্ত্ব তুলে ধরেন। তিনি বলেন,  প্রতিশ্রুতি পূরণের অপর নাম শ্রী নরেন্দ্র মোদী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen − one =