এবার রহিম বক্সির ভাষাতেই আক্রমণাত্মক শতরূপ, পাগলদের উত্তর দেব না পাল্টা রহিম, মালদায় তুঙ্গে রাজনৈতিক তরজা

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মালদহ :: মঙ্গলবার ২২,অক্টোবর :: এবার জেলা তৃণমূল সভাপতির ভাষাতেই জেলা তৃণমূল সভাপতি কে আক্রমণ। ডাক্তাররা কর্ম বিরতি করছে। পুলিশ একবেলা কর্মবিরতি করলে মানুষ জেলা তৃণমূল সভাপতি আব্দুর রহিম বক্সিকে বাঁদর নাচাবে। বেলাগাম আক্রমণ সিপিএম মুখপাত্র শতরূপ ঘোষের।

কার্যত পুলিশ এবং তৃণমূলকে ধুয়ে দিলেন রাজ্য সিপিএমের মুখপাত্র। আক্রমণ করলেন আরএসএস কেও। পাগলদের উত্তর দেওয়ার দরকার নেই পাল্টা জেলা তৃণমূল সভাপতি। তুঙ্গে রাজনৈতিক তরজা।

সোমবার রাতে মালদা জেলার হরিশ্চন্দ্রপুর শহীদ মোড় এলাকায় সিপিএমের শ্রমিক কৃষক মহিলা এবং যুব সংগঠনের ডাকে মূলত আরজিকরের ঘটনার প্রতিবাদ সহ বেশ কয়েক দফা দাবিতে রাত দখল এবং অবস্থান বিক্ষোভ কর্মসূচি ছিল সিপিএমের।

সেখানে উপস্থিত ছিলেন রাজ্য সিপিএমের মুখপাত্র শতরূপ ঘোষ। এছাড়াও এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন সিপিএমের যুব সংগঠনের রাজ্য সভাপতি ধ্রুবজ্যোতি সাহা সহ অন্যান্য জেলা নেতৃত্ব।  জেলা তৃণমূল সভাপতি আবদুর রহিম বক্সি সিপিএম সহ বিরোধীদের বেলাগাম আক্রমণ করেছেন। আরজিকরের ঘটনার পরেও তিনি বিরোধীদের বেঁধে পেটানোর নিদান দিয়েছেন।

এদিন পাল্টা রহিমের জেলায় এসে রহিমকে একের পর এক আক্রমণ করলেন শতরূপ। শতরূপের দাবি যদি পুলিশ সরে যায়। তবে তৃণমূল নেতারা গণপিটুনি দিতে পারবেন না। পাল্টা মানুষ ডুগডুগি বাজাবে আর রহিম বক্সী বাদর নাচবে।

প্রসঙ্গত রহিম বক্সী বিরোধীদের গণপিটুনি দেওয়ার নিদান দিয়ে ছিলেন। সেই প্রসঙ্গে এই মন্তব্য শতরূপের। সাথে তিনি আরো বলেন। আরজিকরের ঘটনার অভিযুক্তরা তৃণমূলের। তাই যারা প্রতিবাদ করছে। তাদের নিয়ে গাত্রদাহ হচ্ছে রহিম বক্সীর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 + ten =