“এমন নিরাপত্তা থাকলে ছেলেকে মরতে হতনা” আক্ষেপ মৃত আনিসুরের মার

সুদেষ্ণা মন্ডল :: সংবাদ প্রবাহ :: বাসন্তি :: সোমবার ১০,জুলাই :: “সেদিন যদি এমন নিরাপত্তা থাকতো , তাহলে হয়তো আমার ছেলেকে দুষ্কৃতীরা বোমা ছুড়ে মারতে পারত না” পুত্র শোক নিয়ে ভোট দিতে এসে আক্ষেপের সুরে এমনটাই মন্তব্য করলেন ,মৃত আনিসুর ওস্তাগারের মা আমেনা ওস্তাগার ।

নির্বাচন কমিশনের সিদ্ধান্ত অনুযায়ী, ১০ জুলাই পুনরায় ভোট হচ্ছে বাসন্তীর ফুলমালঞ্চ পঞ্চায়েতের ১০৩ ও ১১৩ নম্বর বুথে। সেখানে নিরাপত্তার জন্য ক্যানিং মহকুমা পুলিশ আধিকারিক দিবাকর দাসের নেতৃত্বে পাঞ্জাব পুলিশ, রাজ্য পুলিশ ও কেন্দ্রীয় পুলিশের বিশাল বাহিনী দিয়ে সকাল থেকে নিরাপত্তার চাদরে মুড়ে দেওয়া হয় গোটা এলাকা।

এদিন সকালে মৃত আনিসুর ওস্তাগারের পরিবার ভোট দিতে আসে। ভোট দেওয়ার পর মৃতের মা আমেনা ওস্তাগার বলেন, “সেদিন যদি এমন নিরাপত্তা থাকতো তাহলে হয়তো আমার ছেলেকে দুষ্কৃতীরা বোমা ছুড়ে মারতে পারত না। দুষ্কৃতীদের চরমতম শাস্তি চাই।”

কান্না ভেজা গলায় তিনি আরও বলেন, “আমি ভোট দেওয়ার মতো পরিস্থিতিতে ছিলামনা। আমার বৌমা করিমা ওস্তাগার আমার ভোট দিয়েছে।” অন্যদিকে মৃতের বৌদি তথা ১০৩ নম্বর বুথের তৃণমূল প্রার্থী রোকেয়া ওস্তাগার কাঁদতে কাঁদতে নিজের ভোটাধিকার প্রয়োগ করেন সোমবার।

মৃত আনিসুরের বাবা রুহুল কুদ্দুস ওস্তাগার বলেন , “আগের দিন সুস্থ ভাবেই ভোট হচ্ছিল। তাই আমি ভোট দিয়ে বাড়ি চলে গিয়েছিলাম। ছেলে এলাকার লোকেদের সঙ্গে ভোট দিতে নিয়ে এসেছিল। তার পর বোমাবাজি হয়। এখানে বিরোধীরা এই ঘটনা ঘটিয়েছিল।

ওরা প্রথমে নির্দল হয়ে দাঁড়িয়েছিল। কিন্তু পরে মনোনয়ন প্রত্যাহার করে আইএসএফ-কে সমর্থন করেছিল। ওরাই এই ঘটনা ঘটিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

6 + eleven =