এম্বুলেন্স ও লরি মুখোমুখি সংঘর্ষে নিহত পাঁচ – আহত বেশ কয়েকজন

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মেদিনীপুর :: শনিবার ১৩,জুলাই :: ঘাটাল থেকে রোগী নিয়ে মেদিনীপুর মেডিক্যাল কলেজে আসার সময় কেশপুর এর পঞ্চমীর কাছে লরির সাথে দুর্ঘটনা। ওই ঘটনায় মৃত ৫, আহত ৩ জন। লরিটি মেদিনীপুর এর দিক থেকে কেশপুরের দিকে যাচ্ছিল অন্য দিকে ঘাটাল থেকে একটি এম্বুলেন্স করে রোগী নিয়ে মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে আসছিল।

সেই সময় পঞ্চমীর বড় পোলের কাছে দুর্ঘটনাটি ঘটে। সেই ঘটনায় এম্বুলেন্স এ থাকা যাত্রীদের বেশির ভাগ আহত এবং নিহত হয়েছে। পুলিশ সুপার ধৃতিমান সরকার বলেন, একটি সিমেন্ট বোঝাই লরি কেশপুর এর দিকে যাচ্ছিল সেই সময় কেশপুর দিক থেকে আসা এম্বুলেন্সটা মেদিনীপুরের দিকে আসার সময় দুর্ঘটনা ঘটে।

পাঁচ জনের মৃত্যু হয়েছে, মৃতদের মধ্যে ৩ জন মহিলা। আহত আরও ৩ জন। আহতদের মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা চন্দ্রকোনা ক্ষীরপাই এলাকার বাসিন্দা। কয়েকদিন আগেই পেটের যন্ত্রণা নিয়ে ঘাটাল হাসপাতালে ভর্তি হয়। সেখান থেকে তাদের পাঠানো হয় মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে।

মৃতদের মধ্যে তিনজন মহিলা রয়েছে। ঘটনার খবর পেয়ে এলাকায় গিয়েছেন পুলিশ সুপার। কেশপুর থানার পুলিশ যায় ঘটনাস্থলে। কোতোয়ালি থানার পুলিশ পৌঁছায় হাসপাতালে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seventeen − seven =