এলাকার বাসিন্দাদের অভিযোগ উপযুক্ত পরিকাঠামো ও উপযুক্তভাবে বর্জ্য পদার্থ নিষ্কাশন না করার ফলে এই এলাকা থেকে ছড়াচ্ছে দুর্গন্ধ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বসিরহাট :: সোমবার ২২,এপ্রিল :: উত্তর ২৪ পরগনার বসিরহাট মহকুমার বাদুড়িয়ার চাতরা গ্রাম পঞ্চায়েতের দক্ষিণ চাতরা বিধানপল্লী এলাকায় গত কয়েক মাস আগে তৈরি করা হয়েছে কঠিন বর্জ্য পদার্থ নিষ্কাশনের একটি বিশেষ ইউনিট।

এলাকার বাসিন্দাদের অভিযোগ উপযুক্ত পরিকাঠামো ও উপযুক্তভাবে বর্জ্য পদার্থ নিষ্কাশন না করার ফলে এই এলাকা থেকে ছড়াচ্ছে দুর্গন্ধ।সেই দুর্গন্ধে এলাকার মানুষেরা গত কয়েক মাস ধরেই চরম ভোগান্তির মধ্যে দিন কাটাচ্ছে।সমস্যার কথা স্থানীয় পঞ্চায়েত প্রশাসনকে বহুবার জানিয়েছেন তারা।

কিন্তু প্রশাসনের পক্ষ থেকে কোন ব্যবস্থা না নেওয়ায় আজ সোমবার চাঁতরা বিধানপল্লী এলাকায় মসলন্দপুর রোড অবরোধ করে বিক্ষোভ দেখান এলাকার বাসিন্দারা। রাস্তা অবরোধ করে রাস্তায় টায়ারে আগুন লাগিয়ে প্রায় আধঘন্টা ধরে তারা বিক্ষোভ দেখায়।

বিক্ষোভ তুলতে গেলে এলাকার মানুষদের ক্ষোভের মুখে পড়েন বাদুড়িয়া থানার পুলিশ।পুলিশকে ঘিরে বেশ কিছুক্ষণ বিক্ষোভ দেখায় গ্রামবাসীরা। তারপর পুলিশের সঙ্গে কথা বলার পর উপযুক্ত ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিলে বিক্ষোভকারীরা বিক্ষোভ তুলে নেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × 1 =