কংগ্রেস নেতা খুনের পাঁচ দিন কেটে গেলেও এখন পর্যন্ত অধরা অভিযুক্তরা।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মালদহ :: রবিবার ২২,সেপ্টেম্বর :: কংগ্রেস নেতা খুনের পাঁচ দিন কেটে গেলেও এখন পর্যন্ত অধরা অভিযুক্তরা। এই বিষয়ে মালদা জেলা কংগ্রেস নেতৃত্ব সাক্ষাৎ করলেন মানিকচক থানার আইসি সুবীর কর্মকারের সঙ্গে। অভিযুক্তদের দ্রুত গ্রেফতার না করলে বৃহত্তর আন্দোলন ও বিক্ষোভের হুঁশিয়ারি কংগ্রেস নেতৃত্বের ।

উল্লেখ্য মালদার মানিকচকের গোপালপুরের কংগ্রেস নেতা তথা মানিকচক পঞ্চায়েত সমিতির প্রাক্তন কর্মাধ্যক্ষ শেখ সাইফুদ্দিনকে ধরমপুর বাজারে খুন করা হয়। এই ঘটনায় কংগ্রেস নেতার পরিবারের তরফে দশজনের নামে লিখিত অভিযোগ করা হলেও পুলিশ প্রশাসন কোন পদক্ষেপ গ্রহণ করেননি বলে অভিযোগ কংগ্রেস নেতৃত্বের।

সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে কংগ্রেস নেতা মানিকচকের প্রাক্তন বিধায়ক মোত্তাকিন আলম বলেন,’কংগ্রেস নেতা শেখ সাইফুদ্দিনের খুনের ঘটনায় জড়িত থাকা দুষ্কৃতিদের ৭২ ঘণ্টার মধ্যে গ্রেফতারের কথা দিয়েছিল পুলিশ প্রশাসন।

কিন্তু পাঁচ দিন পার হয়ে গেলেও এখন পর্যন্ত অভিযুক্তরা অধরা। আমরা আরো তিন দিন সময় দিলাম। এই তিন দিনের মধ্যে যদি অভিযুক্তদের গ্রেফতার না করা হয় তাহলে বৃহত্তর আন্দোলন ও বিক্ষোভ হবে। প্রয়োজনে পুলিশ সুপারের অফিস অভিযান হবে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

7 − one =