কচুয়া লোকনাথ ধাম লোকনাথ বাবার ২৯৪ তম জন্মতিথি উপলক্ষে কয়েক লক্ষ পুণ্যার্থী মানুষের ঢল নামে রাজ্য ছাড়িয়ে ভিন্ন রাজ্য থেকে ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কচুয়া ধাম :: বৃহস্পতিবার ২২,আগস্ট :: উত্তর ২৪ পরগনা বসিরহাট মহাকুমার কচুয়া লোকনাথ ধাম লোকনাথ বাবার ২৯৪ তম জন্মতিথি উপলক্ষে কয়েক লক্ষ পুণ্যার্থী মানুষের ঢল নামে রাজ্য ছাড়িয়ে ভিন্ন রাজ্য থেকে । বহু পুণ্যার্থী জন্মাষ্টমী উপলক্ষে চলতি মাসের ২৫ তারিখ থেকে ২৭শে আগস্ট পর্যন্ত অর্থাৎ তিন দিন ওখানে বহু মানুষের সমাগম হবে।

এবারের বিশেষ নজর দেওয়া হয়েছে মহিলা পূর্নার্থীদের জন্য অর্থাৎ নারী সুরক্ষায় | সাম্প্রতিক কালে আরজি কর কাণ্ডের ঘটনায় দেশের সর্বোচ্চ আদালত রাজ্যের নিরাপত্তা নিয়ে উষ্মা প্রকাশ করেছেন। তাই রাজ্য প্রশাসন নিরাপত্তার ফাঁকফোকর রাখতে চাইছে না।

উত্তর ২৪ পরগনা জেলা শাসক শরৎকুমার দ্বিবেদী বসিরহাট পুলিশ জেলার পুলিশ সুপার মেহেদী হোসেন রহমান বসিরহাট মহকুমা শাসক আশীষ কুমার বসিরহাট ২ নম্বর ব্লকের খাদ্য ও খাদ্য সরবরাহ দপ্তরের কর্মাধক্ষ বুলবুল ইসলাম সহ প্রশাসনিক আধিকারিকরা বিশেষ বৈঠক করলেন কচুয়াধামের কমিউনিটি হলে। বিশেষ করে জোর দেওয়া হয়েছে নারী সুরক্ষার প্রতি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

11 − 10 =