কদম্বগাছিতে দিদির দূত কর্মসূচিতে ডাক না পেয়ে মঙ্গলবার কদম্বগাছি পঞ্চায়েতের প্রধান,উপপ্রধান সহ ২৪ জন গণ ইস্তফা দিলো।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বারাসত :: কদম্বগাছিতে দিদির দূত কর্মসূচিতে ডাক না পেয়ে মঙ্গলবার কদম্বগাছি পঞ্চায়েতের প্রধান,উপপ্রধান সহ ২৪ জন গণ ইস্তফা দিলো।শুধু তাই নয় এইদিব বারাসত ব্লক ১ পঞ্চায়েত সমিতির সভাপতি আরসাদ উদ জামান এর উপরে আক্রমণ করা হয় তাকে লক্ষ্য করে পাথর ছোড়া হয়,তার পায়ে চোট পায়।

এইদিন দল ছাড়ার মূল কারণ হিসাবে দাবি করা হয়,তাদের আমন্ত্রণ জানানো হয়নি,এমনকি যারা আই এস এফ কে সমর্থন করেছে গত নির্বাচনে, তারাই এখন দলের কাছে।এমন দাবি তুলেই দল থেকে ইস্তফা দেওয়ার সিদ্ধান্ত। উত্তর ২৪ পরগনার দেগঙ্গা বিধানসভার কদম্বগাছি এলাকায় দিদির দূত কর্মসূচিতে ডাক না পেয়ে কদম্বগাছি গ্রাম পঞ্চায়েতের প্রধান ,উপপ্রধান ও পঞ্চায়েত সমিতির এক সদস্য সহ ২৪ জন তৃণমূল কংগ্রেস থেকে গণ ইস্তফা।

এইদিন বারাসতের সাংসদ কাকলি ঘোষ দস্তিদার দিদির সুরক্ষা কবচ নিয়ে কদম্বগাছি এলাকায় যায়,সাংসদের গাড়িতে বারাসত ব্লক ১ পঞ্চায়েত সমিতির সভাপতি আরসাদ উদ জামান ওঠেন,তাতেই অনেকের রাগ হয় বলে মনে করেন পঞ্চায়েত সমিতির সভাপতি,তাই তার উপরে আক্রমণ করে।এইদিন প্রধান গৌতম পাল,উপপ্রধান সুনীল মণ্ডল এবং বারাসত ব্লক ১ পঞ্চায়েত সমিতির সদস্য বাসুবী মল্লিক সহ ২৪ জন গণ ইস্তফা দেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 + 16 =