করিমপুরের পর এবার কৃষ্ণনগর। এবার পুস্পা সিনেমার মতো ফিল্মি কায়দায় গাঁজা পাচারের আগেই পুলিশের জালে গ্রেপ্তার ৫ জন।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কৃষ্ণনগর :: রবিবার ৩০,জুন :: করিমপুরের পর এবার কৃষ্ণনগর। এবার পুস্পা সিনেমার মতো ফিল্মি কায়দায় গাঁজা পাচারের আগেই পুলিশের জালে গ্রেপ্তার ৫ জন।শুক্রবার রাতে করিমপুরে বিশেষ অভিযান চালিয়ে পুলিশ দেড়শ কেজি গাঁজা উদ্ধার করেছিল।

অন্যদিকে কৃষ্ণনগর কোতোয়ালি থানার পুলিশ এবং এসওজির তৎপরতায় বড় সাফল্য কৃষ্ণনগর পুলিশ জেলার। একেবারে ফিল্মি কায়দায় গাজা পাচারের আগেই পুলিশের জালে গ্রেপ্তার ৫ জন। পুলিশ সূত্রে খবর, একটি ইকো গাড়ি এবং একটি ছোট পিকআপ ভ্যান একসঙ্গেই রাস্তা দিয়ে যাচ্ছিল। ছোট গাড়িতে ছিল তিনজন এবং পেছনের পিকআপ ভ্যানটি ছিল ফাঁকা অবস্থায়।

তাতে ছিল চালক এবং খালাসি হিসেবে একজন। গোপন সূত্রে খবর পেয়ে কৃষ্ণনগর এসওজি এবং কোতোয়ালি থানার পুলিশ অভিযান চালায় এবং ওই গাড়ি দুটিকে আটক করে। তল্লাশি শুরু করে প্রথমে কোন কিছু খুঁজে পাওয়া না গেলেও পরবর্তীতে পুলিশী জেরায় সমস্ত কিছু স্বীকার করে ওই দুই গাড়িতে থাকা পাঁচজন গাঁজা পাচারকারী।

তারপর পিকআপ ভ্যানে তল্লাশি চালাতেই চক্ষু চড়ক গাছ পুলিশ আধিকারিকদের। যখন পিকআপ ভ্যানের পেছনের ডালা তুলতেই দেখা যায় ভেতরে সারি সারি সাজানো রয়েছে গাজার প্যাকেট।এরপর পুলিশ সেই সমস্ত গাঁজা উদ্ধার করে জানতে পারে মোট ৫৭ কেজি গাঁজা পাচার করছিল ওই যুবকরা।

আর তার আগেই সেই গাজা গুলিকে উদ্ধার করে কৃষ্ণনগর কোতোয়ালি থানার পুলিশ এবং এসওজি কৃষ্ণনগর। পুলিশ সূত্রে খবর, ধৃত পাঁচ যুবকের নাম নয়ন সাহা রাজু সাহা সাজ্জাদ শা মিঠু মন্ডল এবং সমর সাহা। ধৃতদের বিরুদ্ধে মাদক পাচার মামলায় মামলা রুজু করে গ্রেফতার করে কোতোয়ালি থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nine − 3 =