কর্মসূত্রে গুজরাটের আমদাবাদে গিয়ে নিখোঁজ সন্দেশখালীর যুবক

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: সন্দেশখালী :: সোমবার ৩১,জুলাই :: কর্মসূত্রে ভিন রাজ্যে গিয়ে নিখোঁজ সুন্দরবনের যুবক। বসিরহাটের সন্দেশখালি থানার কোরাকাটি গ্রাম পঞ্চায়েতের কোরাকাটি গ্রামেরই বাসিন্দা সুব্রত মন্ডলের ছেলে বছর তেইশের যুবক তপোব্রত মণ্ডল। বেশ কিছুদিন আগে সে আইটিআই পাশ করে।

তারপর চলতি মাসের ১৮ তারিখে গুজরাটের আমেদাবাদে একটি নামী বহুজাতিক বেসরকারি সংস্থায় চাকরির সুবাদে বাড়ি থেকে রওনা দেয় সে। কুড়ি তারিখ গুজরাটের আমেদাবাদ গিয়ে পৌঁছায় ঐ যুবক। তারপর থেকেই তার মোবাইল ফোন বন্ধ। তার আর কোনরকম খোঁজ পাওয়া যাচ্ছে না।

যুবকের খোঁজ না পেয়ে আতঙ্কিত হয়ে পড়ে গোটা পরিবার। স্থানীয় জনপ্রতিনিধি প্রণব রায় সহ ওই যুবকের জেঠতুতো দাদা কৌশিক মন্ডল সহ মোট তিনজন আমেদাবাদ গিয়ে পৌঁছায়। সেখানে পৌঁছে ওই বেসরকারি কোম্পানির সাথে যোগাযোগ করা হলেও তারা ওই যুবকের ব্যাপারে কোন সদুত্তর দিতে পারেননি।

এমনকি আমেদাবাদের সংশ্লিষ্ট থানায় তপোব্রত মণ্ডলের খোঁজে অভিযোগ করতে গেলে সেই থানাও পরিবারের সদস্যদের নিখোঁজের অভিযোগ গ্রহণ করেনি। স্থানীয় জনপ্রতিনিধি সহ পরিবারের সদস্যদের অভিযোগ, একটার পর একটা থানায় তাদের ঘোরানো হয় কিন্তু তাদের অভিযোগ গ্রহণ করা হয় না।

এমনকি তাদের কাছে মোটা অর্থেরও দাবি করা হয়। বাধ্য হয়ে সেখান থেকে ফিরে আসে তার পরিবারের সদস্যরা। ফিরে এসে অবশেষে নিখোঁজের অভিযোগ দায়ের করে সন্দেশখালি থানায়। নিখোঁজ যুবকের বাবা সুব্রত মন্ডল বলেন, “আমরা ইতিমধ্যে সন্দেশখালি থানায় অভিযোগ দায়ের করেছি। আমরা চাইছি পুলিশ তদন্ত করে অবিলম্বে আমার ছেলেকে ফেরানোর ব্যবস্থা করুক।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × 2 =