কলকাতায় পাক গুপ্তচর? এক ব্যক্তির গ্রেফতারির ঘটনায় ফের একবার এই প্রশ্ন উঠতে শুরু করেছে।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কোলকাতা :: শনিবার ২৫,আগস্ট :: কলকাতায় পাক গুপ্তচর ? এক ব্যক্তির গ্রেফতারির ঘটনায় ফের একবার এই প্রশ্ন উঠতে শুরু করেছে। ২৫ অগাস্ট শুক্রবার ভক্ত বংশী ঝা নামে বছর ৩৬ শের ওই যুবকে গ্রেফতার করেছে কলকাতা পুলিশের এস টি এফ ।

ওই ব্যক্তি বিহারের দ্বারভাঙার বাসিন্দা বলে পুলিশ সূত্রে খবর। দেশবিরোধী কার্যকলাপে সরাসরি যুক্ত থাকার জন্য ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে বলে জানা গিয়েছে। অভিযুক্ত দিল্লির এক কুরিয়র সংস্থার কাজ করতেন বলে জানা গিয়েছে।

পুলিশ সূত্রের খবর, ওই ব্যক্তিকে গ্রেফতারের পর চাঞ্চল্যকর তথ্য উঠে এসেছে তদন্তকারী আধিকারিকদের হাতে। দেশের গোপন তথ্য ছবি, ভিডিয়ো ও অনলাইন চ্যাটের মাধ্যমে সে শত্রু দেশের হাতে তুলে দিয়েছে, এস টি এফ-র প্রাথমিক তদন্ত এমনটাই উঠে এসেছে।

পুলিশের দাবি, ধৃত ব্যক্তি পাকিস্তানের হাতে গোপন তথ্য পাচার করত বলে জানা গিয়েছে। ধৃতের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে। শনিবার ধৃতকে ব্যাঙ্কশাল আদালতে পেশ করা হয়েছে। ধৃত ব্যক্তি কী কী তথ্য পাচার করেছেন, তা খতিয়ে দেখছেন তদন্তকারী আধিকারিকরা।

কলকাতায় ব্যাঙ্কশাল আদালতে, নিয়ে আসা হয়েছে দুপুর ২ টোয় । জঙ্গি সন্দেহে গ্রেফতার হওয়া ব্যাক্তিকে আজ পুলিশি হেফাজতের আবেদন করা হবে, ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × two =