কলকাতা পুলিশের উত্তর কাশিপুর থানার পুলিশের বিরুদ্ধে এবার তোলাবাজির অভিযোগ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: ভাঙড় :: বুধবার ২৬,জুন :: কলকাতা পুলিশের উত্তর কাশিপুর থানার পুলিশের বিরুদ্ধে এবার তোলাবাজির অভিযোগ। টাকা না দেওয়ায় একটি গাড়ির পিছনে ধাওয়া করে। আর সেই গাড়ি পরে দুর্ঘটনার কবলে। ঘটনায় গুরুতর আহত হয়েছেন গাড়ির এক যাত্রী। এমনই ঘটনা ঘটেছে ভাঙ্গরে।

মূলত অভিযোগ উত্তর কাশিপুর থানার রাতের টহলদারি পুলিশ কর্মীদের বিরুদ্ধে। কাঠালিয়া এলাকায় ভোররাতে ডিউটির সময় মুর্শিদাবাদ থেকে আশা কাঁঠাল বোঝাই গাড়িকে দাঁড় করায় ডিউটিরত পুলিশ কর্মীরা। তাদের কাছে ১০০ টাকার দাবি করা হয় বলে অভিযোগ। কিন্তু ওই গাড়ির চালক কুড়ি টাকা দিতে চাইলে পুলিশ কর্মীরা নিতে রাজি হয়নি বলে দ্রুত ওই গাড়ি নিয়ে পালিয়ে আসছিল চালক।

আর সেই গাড়ির পিছনেই ধাওয়া করে উত্তর কাশিপুর থানার একটি গাড়ি। উত্তর কাশিপুর থানার বর্ডার পেরিয়ে ভাঙড় থানার মধ্যে গিয়েও রেহাই পায়নি গাড়িটি। পিছনে ধাওয়া করে দ্রুত গতিতে যখন যাচ্ছিল তখনই বাগানাইট এর কাছে গাড়িটি রাস্তার পাশের একটি বিদ্যুতের খুঁটিতে সজরে ধাক্কা মারে। তারপরই পালিয়ে যায় ওই পুলিশের গাড়িটি।

গাড়িচালকের দাবি মুর্শিদাবাদ থেকে কাঁঠাল নিয়ে তিনি ঘটকপুকুর বাজারে বিক্রি করতে আসছিলেন। সেই সময় উত্তরকাশীপুর থানা পুলিশ কর্মীরা কাঠালিয়া এলাকায় গাড়িটিকে আটকানোর পরেই এমন ঘটনা ঘটে। এই ঘটনা নিয়ে যথেষ্ট ক্ষুব্ধ এলাকার সাধারণ মানুষজন। সকালে ট্রাফিক পুলিশের পক্ষ থেকে দ্রুততার সঙ্গে গাড়িটি সরানোর কাজ চালানো হচ্ছে। যদিও উত্তর কাশিপুর থানার পুলিশ সূত্রে খবর এমন কোন ঘটনায় ঘটেনি। পুলিশের গাড়ি দেখে দ্রুত গতিতে পালিয়ে যাচ্ছিল ওই পিকআপ ভ্যানটি। সেই কারণেই ধাওয়া করা হয়েছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 + 12 =