কলকাতা-সহ রাজ্যে অবশেষে স্বস্তির বৃষ্টি

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: নিউজ ডেস্ক :: মঙ্গলবার ৭,মে :: সোমবার সন্ধ্যায় কলকাতা-সহ রাজ্যের দক্ষিণ থেকে উত্তরের বেশির ভাগ জেলাতেই বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির জেরে স্বস্তি দক্ষিণবঙ্গে।কোথাও মাঝারী, কোথাও আবার ভারী বৃষ্টি ,সঙ্গে ঝোড়ো হাওয়া। এর আগে আলিপুর আবহাওয়া দফতরের পূর্বাভাস ছিল।

সেই মতো সোমবার সন্ধ্যায় ভিজেছে কলকাতা-সহ দক্ষিণ বঙ্গের প্রায় সব জেলার বেশির ভাগ অংশ।বঞ্চিত হয়নি উত্তরবঙ্গও। ঝড়বৃষ্টি হয়েছে হুগলি, হাওড়া, দক্ষিণ ২৪ পরগনা, উত্তর ২৪ পরগনাতে। অন্য দিকে পশ্চিম মেদিনীপুর, ঝাড়গ্রামেও হয়েছে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি। বৃষ্টির ছোঁয়া পেয়েছে বাঁকুড়া, পুরুলিয়া, নদিয়া, বীরভূম, পশ্চিম বর্ধমান।

উত্তরে কোচবিহারেও হয়েছে বৃষ্টি।সব জায়গাতেই বৃষ্টির সঙ্গে চলেছে ঝোড়ো হাওয়া। এদিকে মঙ্গলবার বজ্রবিদ্যুৎ-সহ ঝড়বৃষ্টি হতে পারে বীরভূম, বাঁকুড়া, দুই বর্ধমান, দুই মেদিনীপুর, দুই ২৪ পরগনা, কলকাতা, হাওড়া, হুগলি।সঙ্গে ঘণ্টায় ৫০ থেকে ৬০ কিলোমিটার বেগে বইতে পারে ঝোড়ো হাওয়া।

সেখানে কমলা সতর্কতা জারি।ভারী বৃষ্টি হতে পারে পূর্ব মেদিনীপুর,দুই ২৪ পরগনায়। দক্ষিণের বাকি জেলাতেও ঝড়বৃষ্টির সম্ভাবনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × 4 =